shono
Advertisement

২৮ নভেম্বর-৫ ডিসেম্বর Horoscope: মেষ রাশির জাতকদের ক্ষতি করতে পারে গোপন শত্রু, কী রয়েছে আপনার ভাগ্যে?

অর্থব্যয় নাকি অর্থাগম, কী রয়েছে ভাগ্যে?
Posted: 09:58 AM Nov 28, 2021Updated: 04:09 PM Dec 01, 2021
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

Advertisement

মেষ

সপ্তাহের শুরুতে একাধিক উপায়ে উপার্জন হতে পারে। কর্মক্ষেত্রে অত‌্যধিক পরিশ্রমের জন‌্য স্বাস্থ‌্যহানি হতে পারে। ব‌্যবসায়ীদের সপ্তাহটিতে মিশ্র ফল দেখতে পাওয়া যায়। বহুদিনের আশা এ সময় পূরণ হওয়া সম্ভব। সন্তানদের অন‌্যায় আবদার মেনে নেবেন না। লটারি বা ফাটকায় বিনিয়োগ করবেন না। কর্মক্ষেত্রে গোপন শত্রু আপনার ক্ষতি করার চেষ্টা করলেও খুব একটা ফলপ্রসূ হবে না।

বৃষ

এই রাশির জাতক-জাতিকাদের কর্মের যোগ অত‌্যন্ত শুভ। নিজের যোগ‌্যতা ও প্রচেষ্টায় কর্মক্ষেত্রে বিরাট সাফল‌্য লাভ করতে পারবেন। সন্তানদের উচ্চবিদ‌্যার যোগ শুভ। স্ত্রীর চিকিৎসার জন‌্য অর্থ ব‌্যয় হতে পারে। অতিরিক্ত উচ্চাকাঙ্ক্ষাগুলি সরিয়ে রাখুন। নচেৎ মানসিক চাপ বৃদ্ধি পাবে। অযথা বন্ধুবান্ধবের সঙ্গে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়বেন না।

মিথুন

ব‌্যবসায় অতিরিক্ত বিনিয়োগ না করাই ভাল। সন্তানের ব‌্যবহারে মানসিক আঘাত পেতে পারেন। বিদ‌্যার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় উত্তীর্ণ হবেন। আপনি পরিবারের সবার প্রতি কর্তব‌্য পালন করলেও তাদের থেকে ভাল ব‌্যবহার পাবেন না। কর্মক্ষেত্রে অপ্রিয় সত‌্য কথা বলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কুনজরে পড়তে পারেন। ভ্রমণের জন‌্য সময়টি উপযুক্ত নয়।

কর্কট

বর্তমান সময়ে আর্থিক অবস্থা ভাল থাকলেও অপচয়জনিত কারণে মাঝেমধ্যে অর্থসংকট দেখা দিতে পারে। নব বিবাহিতদের দাম্পত‌্য জীবনে ভুল বোঝাবুঝি হলেও তৃতীয় ব‌্যক্তির সাহায‌্য নিতে যাবেন না। শিক্ষার্থীদের অমনোযোগিতার ফলে পরীক্ষার ফল খুব একটা আশানুরূপ হবে না।

সিংহ

নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। এই সময় উচ্চ রক্তচাপের জন‌্য হৃদরোগে আক্রান্ত হতে পারেন। কর্মপ্রার্থীদের নতুন কর্মলাভের যোগ আছে। বোনের বিবাহের ব‌্যাপারে অশান্তি দেখা দিতে পারে। সম্পত্তি নিয়ে প্রতিবেশীদের সঙ্গে মনোমালিন‌্য নিজেদের মধ্যে মিটিয়ে নিন। পুরনো বন্ধুর সঙ্গে নতুনভাবে সম্পর্ক গড়ে তুলুন।

কন্যা

নিজের উদাসীনতার জন‌্য কর্মক্ষেত্রে ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। পথেঘাটে চলাফেরায় সতর্কতা বাঞ্ছনীয়। ছোটদের আগুন ও বিদ্যুৎ থেকে দূরে সরিয়ে রাখবেন। জেদের বশে কোনও ঝুঁকিপূর্ণ কাজ হাতে নেবেন না। সপ্তাহের মধ‌্যভাগে শেয়ার বা লটারিতে অতিরিক্ত বিনিয়োগ না করাই ভাল।

তুলা

সন্তানের সাফল্যে মানসিক শান্তি বজায় থাকবে। সামাজিক অনুষ্ঠানে অর্থ ও শ্রম দিয়ে সাহায‌্য করলেও কতিপয় ব‌্যক্তির প্ররোচনায় মানহানির আশঙ্কা। ব‌্যবসায় বাড়তি বিনিয়োগ করলে মুনাফা বাড়লেও অতিরিক্ত ব‌্যয়ে রাশ টানতে হবে। মাতাপিতার সঙ্গে সুন্দর সম্পর্ক থাকলেও ভাই-বোনদের ব‌্যবহারে মানসিক কষ্ট।

বৃশ্চিক

সপ্তাহের শুরুতে চাকরিক্ষেত্রে উন্নতির যোগ ও নতুন কর্মপ্রার্থীদের নামী সংস্থায় কর্মের যোগ‌ বিদ‌্যমান। বিদ‌্যার্থীরা বিদ‌্যালাভে প্রভূত উন্নতি ও উচ্চ বিদ‌্যালাভে সাফল্য লাভ করতে পারবেন। বয়স্ক জাতক-জাতিকারা বাতের বেদনায় কষ্ট পেতে পারেন। জমিজমা ক্রয়ের আগে অভিজ্ঞ পরামর্শদাতার সাহায‌্য নিন।

ধনু

কর্মস্থলে অশান্তির জন‌্য মানসিক দুশ্চিন্তায় থাকতে হতে পারে। অতিরিক্ত ক্রোধের ফলে পারিবারিক অশান্তি। বিগত সপ্তাহের তুলনায় ব‌্যবসায় উন্নতির যোগ। নিজের গোপন কথা সকলকে জানানোর চেষ্টা করবেন না। এতে পরিবারে উপহাসের পাত্র হতে পারেন। সড়কপথে ভ্রমণের সময় সাবধানতা অবলম্বন করুন।

মকর

কর্মক্ষেত্রে অতিরিক্ত স্নায়ুর চাপ শরীর-স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে। স্ত্রীর উপস্থিত বুদ্ধির ফলে কঠিন সমস‌্যার সমাধান সম্ভব। গৃহশান্তি বজায় রাখার জন‌্য পরিবারের সকলের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলুন। স্ত্রীর অতিরিক্ত বিলাসিতায় খরচ করার জন‌্য অর্থের টান হতে পারে। সম্পত্তি ক্রয়-বিক্রয় নিয়ে পারিবারিক অশান্তি।

কুম্ভ

এই রাশির ধনভাব অত‌্যন্ত শুভ বলা যায়। ভাগ‌্যসূত্রে কিছু অপ্রত‌্যাশিত প্রাপ্তি হওয়ার প্রবল যোগ। বিগত সপ্তাহের তুলনায় বেলাগাম খরচ কমবে ও সঞ্চয় বৃদ্ধি পাবে। স্বামী-স্ত্রীর পারস্পরিক সম্পর্ক ভাল থাকবে। কর্মক্ষেত্রে ছোটখাটো বদলি হতে পারে। ব‌্যবসায়ীদের এই সময় সঠিক পরিকল্পনা অনুযায়ী এগোতে হবে।

মীন

এই রাশির জাতক-জাতিকাদের শরীর-স্বাস্থ‌্য মোটামুটি ভাল থাকবে। বয়স্কদের বাতজনিত রোগ ও চক্ষুরোগের সমস‌্যা দেখা দিতে পারে। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে বিবাহযোগ বিদ‌্যমান। তবে বিবাহের পূর্বে কোষ্ঠীবিচার প্রয়োজন। এই সময় ঝুঁকিপূর্ণ কাজ থেকে নিজেকে বিরত রাখুন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে ফলো করুন

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার