shono
Advertisement

৫-১১ ফেব্রুয়ারির Horoscope: কর্মস্থলে এই রাশির জাতকদের সমস্যার আশঙ্কা, কী রয়েছে আপনার ভাগ্যে?

চলতি সপ্তাহে কেমন হবে আয়ব্যয়?
Posted: 09:40 AM Feb 05, 2023Updated: 09:41 AM Feb 05, 2023

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

পূর্ববর্তী সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহটি আর্থিক দিক থেকে শুভ। এই সময় বিভিন্ন সূত্র থেকে অর্থাগম হতে পারে। উচ্চপদস্থ কর্তাব‌্যক্তিদের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে নিজের কাজ সুসম্পন্ন করার চেষ্টা করুন। কর্মপ্রার্থীদের নতুন কাজের সুযোগ আসবে। ব‌্যবসায় পর্যাপ্ত অর্থের সংস্থান হলেও এই সময় ব‌্যবসা সম্প্রসারণ না করাই শ্রেয়।

বৃষ

বিকল্প কাজে সাফল্যের সম্ভাবনা। আয় অপেক্ষা ব‌্যয় বেশি হওয়ার ফলে ঋণগ্রস্ত হয়ে পড়তে পারেন। কতিপয় বন্ধু বন্ধুমহলে আপনার সম্মানহানি করার চেষ্টা করবে। ব‌্যবসায় বড় লেনদেন করার আগে সবদিক বিবেচনা করে নেবেন। নববিবাহিতদের দাম্পত‌্য জীবন সুখের হবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষায় সাফল্যের জন‌্য কঠোর পরিশ্রম করতে হবে।

মিথুন

এই রাশির জাতক-জাতিকারা কর্মক্ষেত্রে অতিরিক্ত দায়িত্ব নিয়ে কাজ করলেও সুনাম পাবেন না। শিক্ষার্থীদের উচ্চশিক্ষায় ভাল ফল করার জন‌্য পরিশ্রমী ও মনোযোগী হতে হবে। বিলাস ব‌্যসনে অতিরিক্ত ব‌্যয়ের জন‌্য ঋণগ্রস্ত হওয়ার সম্ভাবনা। ব‌্যবসায়ীদের ব‌্যবসা সম্প্রসারণের জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে। সপ্তাহের শেষান্তে পুরনো সমস‌্যার সমাধান সম্ভব।

কর্কট

চাকরিজীবীদের জন‌্য সপ্তাহটি শুভ। কর্মপ্রার্থীদের নতুন ব‌্যবসা করার সুযোগ আসবে। তবে বিনিয়োগ করার আগে ব‌্যবসা সম্বন্ধে সম‌্যক ধারণা থাকা প্রয়োজন। কারিগরি শিক্ষায় যুক্ত শিক্ষার্থীদের সুফল লাভের সম্ভাবনা। বয়স্ক জাতক-জাতিকারা মানসিক অবসাদ থেকে দূরে থাকুন। সপ্তাহের মধ‌্যভাগে কোনও শুভ সংবাদ পেতে পারেন।

সিংহ

সপ্তাহের শুরুটা এই রাশির জাতক-জাতিকাদের জন‌্য খুব একটা শুভ নয়। নিজের জেদের জন‌্য সাংসারিক জীবনে শান্তি বিঘ্নিত হতে পারে। সন্তানের খেলাধুলায় কৃতিত্বের জন‌্য নিজেকে গর্বিত বোধ করবেন। দ্বিচক্রযানের চালকরা আগামী সপ্তাহগুলিতে খুব সাবধানে গাড়ি চালান। বিনোদন জগতের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তাঁদের কাজের সাফল্যের জন‌্য সমাজে সম্মানিত হবেন।

কন্যা

কর্মস্থলে বিভিন্ন কারণে এই সময় জটিলতা বৃদ্ধি পেতে পারে। বন্ধু নির্বাচনে সতর্ক হওয়া দরকার। বাড়ির দলিল ও মূল‌্যবান নথিপত্র নিজের কাছে সাবধানে রাখুন। প্রতিবেশীদের সঙ্গে অযথা ঝামেলায় জড়িয়ে পড়বেন না। স্বার্থান্বেষী লোকজনদের কাছ থেকে সতর্ক থাকুন। স্ত্রীর প্রচেষ্টায় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক মসৃণ হবে।

তুলা

প্রতিবেশীদের থেকে সাবধানে থাকুন। অযথা ঝামেলায় নিজেকে জড়াবেন না। কাজের জায়গায় সহকর্মীদের অসহযোগিতায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কুনজরে পড়তে পারেন। পৈতৃক সম্পত্তি নিয়ে আইনি জটিলতা বাড়তে পারে। গাড়ি কেনাবেচা ও যানবাহন ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের জন‌্য সময়টি শুভ। দাম্পত‌্য জীবনে চাপ থাকবে। আগুন ও বিদ্যুৎ থেকে সাবধানে থাকুন।

বৃশ্চিক

শিক্ষার্থীদের পড়াশোনায় চাপ থাকবে। উচ্চশিক্ষার জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে। আয়ব‌্যয়ের মধ্যে সামঞ্জস‌্য রেখে চলবেন। ব‌্যবসায় সাময়িক ক্ষতির মুখে পড়লেও আত্মীয়দের সাহায্যে আবার উন্নতির মুখ দেখতে পারেন। পরিবারে কোনও আত্মীয়কে নিয়ে ঘোরতর অশান্তি বাঁধতে পারে। আপনার শ্রম ও দক্ষতা থাকলেও কর্মক্ষেত্রে কতিপয় ব‌্যক্তির জন‌্য পদোন্নতি আটকে যেতে পারে। সপ্তাহের শেষে বাড়িতে নতুন অতিথি আগমনের সংবাদ পেতে পারেন।

ধনু

সপ্তাহের প্রথমদিকে খুব সাবধানে চলাফেরা করার চেষ্টা করুন। এই সময় দুর্ঘটনার যোগ লক্ষ‌্য করা যায়। স্ত্রীর প্রচেষ্টায় নতুন ব‌্যবসা শুরুর কথা ভাবতে পারেন। বয়ঃসন্ধি কন‌্যাসন্তানের আচার-আচরণে পরিবারে অশান্তি দেখা দিতে পারে। বয়স্ক জাতক-জাতিকারা মানসিক শান্তির জন‌্য পুজোপাঠে মন দিন। কৃষিকার্যের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা লাভের মুখ দেখতে পাবেন।

মকর

এই সপ্তাহে অত‌্যধিক ব‌্যয়ের জন‌্য সঞ্চয়ে বাধা। তবে দ্বিমুখী রোজগারের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। বিদেশে কর্মরত আত্মীয়ের সংবাদ না পাওয়ার ফলে মানসিক দুশ্চিন্তা বৃদ্ধি। শিক্ষার্থীদের উচ্চশিক্ষায় আরও ভাল ফল পাওয়ার জন‌্য মনোযোগী হতে হবে। নিজের স্বাস্থ্যের দিকে নজর দিন। এই সময় রক্তচাপজনিত সমস‌্যায় পড়তে পারেন।

কুম্ভ

ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। কর্মপ্রার্থীরা নতুন উদ‌্যম নিয়ে কর্মের চেষ্টা করলে সফলতা পাবেন। বন্ধুকে উপকার করতে গিয়ে তার পরিবারের কাছ থেকে অপমানিত হতে পারেন। অবিবাহিতদের বিবাহের সম্ভাবনা। সংগীতশিল্পী, নৃত‌্যশিল্পী ও অভিনয় জগতের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের তাঁদের নিজ নিজ কাজের সাফল্যের জন‌্য সরকারি স্বীকৃতি লাভ করতে পারবেন।

মীন

পূর্ববর্তী সপ্তাহের তুলনায় এই সপ্তাহে আর্থিক পরিস্থিতি ভাল হবে। এই সময় আয় অপেক্ষা ব‌্যয় কম হওয়ার ফলে সঞ্চয়ে মন দিন। বয়ঃসন্ধি সন্তানের আচার আচরণ মনোবেদনার কারণ হতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে অতিরিক্ত ব‌্যয়ের চাপ আসতে পারে। স্ত্রীর স্বাস্থ‌্য এই সময় খুব একটা ভাল যাবে না। সপ্তাহের শেষান্তে নতুন যানবাহন কেনার সুযোগ আসবে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার