shono
Advertisement

খুদে ভক্তকে দেখেই গাড়ি থামিয়ে দিলেন অরিজিৎ সিং, কী হল তারপর?

'উই আর অরিজিতিয়ানস' ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে আপলোড করা হয়েছে ভিডিও।
Posted: 10:39 AM Oct 29, 2023Updated: 04:54 PM Oct 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুরাগীদের কাছে অরিজিৎ সিং (Arijit Singh) নামটি হ্যামিলনের বাঁশিওয়ালার মতো। একবার সুর ধরলেই মাতোয়ারা লক্ষ লক্ষ দর্শক। মন্ত্রমুগ্ধের মতো তাঁর পিছু পিছু ছুটতে থাকেন। এত কিছুর পরও তিনি জিয়াগঞ্জের ভূমিপুত্র। তাই তো খুদে অনুরাগীকে আকুল দেখেই থামিয়ে দেন গাড়ি।

Advertisement

‘উই আর অরিজিতিয়ানস’ ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে আপলোড করা হয়েছে ভিডিও। ক্যাপশনে জানানো হয়েছে ভিডিওটি মরিশাসের। সাদা গাড়িতে যাচ্ছিলেন অরিজিৎ। খুদে ভক্তকে দেখেই গাড়ি থামিয়ে দেন। কাচ নামিয়ে তার বাড়ানো খাতায় দেন অটোগ্রাফ। ততক্ষণে বাকিরাও চলে আসে। কয়েকজনের আবদার মেটার শিল্পী। তারপর গাড়ির কাচ তুলে বিদায় নেন।

[আরও পড়ুন: শ্রীদেবীর প্রয়াণের স্মৃতি ফেরাল ‘ফ্রেন্ডস’ তারকা ম্যাথিউ পেরির মৃত্যু, বাথটবে উদ্ধার দেহ]

অরিজিতের এই ব্যবহারই তাঁর সম্পদ। ভিডিও দেখার পর এমনটাই বলছেন অনুরাগীরা। জিয়াগঞ্জের ছেলে অরিজিৎ হিন্দি টেলিভিশনের রিয়ালিটি শোয়ের মাধ্যমে মুম্বইয়ে নিজের সফর শুরু করেছিলেন। তারপর থেকে দীর্ঘদিন ধরে নিজেকে তৈরি করেছেন। “ফির লে আয়া দিল…” গানের মাধ্যমে প্রথমবার জনপ্রিয়তা পান অরিজিৎ। তারপর থেকে তাঁর কণ্ঠের সম্মোহনে আচ্ছন্ন অনুরাগীরা।

এখন নিজের শর্তে বাঁচেন অরিজিৎ। গ্ল্যামারের অহংকার ছেড়ে জিয়াগঞ্জের ছেলে হয়েই থাকেন। তাতে তাঁর জনপ্রিয়তায় কোনও আঁচ পড়েনি। তাই তো যে সলমন খান তাঁর কেরিয়ার শেষ করতে চেয়েছিলেন বলে শোনা যায়, সেই সলমনই দীর্ঘ নয় বছর পর যাবতীয় তিক্ততা ভুলে বন্ধুত্বের হাত বাড়িয়ে দেন। ‘টাইগার ৩’ সিনেমায় শোনা যায় অরিজিতের গান।

[আরও পড়ুন: শহরে আসছে নতুন ভাই গুড্ডু! ‘একটু সরে বসুন’-এর টিজারে যত কাণ্ড ঋত্বিককে নিয়ে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement