shono
Advertisement

ডিভোর্স চাওয়ার পরও কেন স্বামী নওয়াজের পদবী ব্যবহার করেন? প্রশ্নের জবাব দিলেন আলিয়া

স্পষ্ট ভাষায় জানিয়ে দিলেন নিজের বক্তব্য।
Posted: 12:23 PM Jun 07, 2023Updated: 12:23 PM Jun 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাংসারিক ঝামেলা অনেকদিন ধরেই চলছে। আদালতের দুয়ারেও ডিভোর্সের আরজি পৌঁছে গিয়েছে। এমন পরিস্থিতিতেই অন্য পুরুষের সঙ্গে সময় কাটাতে দেখা যায় নওয়াজউদ্দিন সিদ্দিকির (Nawazuddin Siddiqui) স্ত্রী আলিয়াকে। তা নিয়েই নানা প্রশ্ন উঠতে শুরু করে। ডিভোর্স চাওয়ার পরও কেন স্বামী নওয়াজের পদবী ব্যবহার করেন? এমন প্রশ্নও ওঠে। পালটা জবাব দেন আলিয়া।

Advertisement

নওয়াজের সঙ্গে তাঁর স্ত্রী আলিয়ার সম্পর্কের তিক্ততা এখন সকলেই জেনে গিয়েছেন। সম্প্রতি আলিয়ার বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন নওয়াজউদ্দিনের মা মেহেরুন্নিসা সিদ্দিকি। অভিযোগ, দীর্ঘদিন ধরেই একটি সম্পত্তির অধিকার নিয়ে আইনি বিবাদ চলছিল শাশুড়ি-বউমার। তাই নিয়েই চরমে পৌঁছায় ঝামেলা। তারই মধ্যে আবার দ্বিতীয় সন্তানের ডিএনএ পরীক্ষার দাবিতে আদালতের দ্বারস্থ হন নওয়াজ ঘরনি আলিয়া। দাবি, ছোট ছেলেকে নিজের সন্তান বলে মানতে নারাজ অভিনেতা। এসবের মাঝেই এবার পরিচারিকার একাধিক অভিযোগে বিদ্ধ নওয়াজ।

[আরও পড়ুন: গেরুয়া পতাকা নিয়ে লঙ্কা অভিযানে রামচন্দ্র, ‘আদিপুরুষ’-এর নতুন ট্রেলারে যুদ্ধের হুঙ্কার]

এমন পরিস্থিতিতেই ‘মিস্ট্রি ম্যান’-এর সঙ্গে ছবি দেন আলিয়া। লেখেন, “যে সম্পর্ককে সবচেয়ে মূল্যবান সম্পত্তি মনে করেছিলাম তার থেকে বেরিয়ে আসতে ১৯টা বছর লেগে গিয়েছে। কিন্তু এখন আমার জীবনে আমার সন্তানরাই সবকিছু আছে আর থাকবে। যাই হোক, কিছু সম্পর্ক বন্ধুত্বেরও বেশি কিছু হয় আর এটি সেই ধরনের একটি সম্পর্ক আর আমি এই কথা খুবই আনন্দের সঙ্গে আপনাদের সঙ্গে শেয়ার করছি। আমার কি খুশি হওয়ার অধিকার নেই?”

আলিয়ার এই পোস্টেই একজন লেখেন, ‘নিজের পদবীটা পালটে ফেলুন এবার।’ পালটা জবাব দিয়ে নওয়াজের স্ত্রী লেখেন, “খুব তাড়াতাড়িই করে ফেলব।” প্রসঙ্গত। এখনও আলিয়া নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নাম হিসেবে ‘আলিয়া নওয়াজউদ্দিন’ লিখে রেখেছেন। আর তার নিচে লেখা আলিয়া সিদ্দিকি।

[আরও পড়ুন: আর্টিস্ট ফোরাম নিয়ে মিথ্যে অভিযোগ রূপাঞ্জনার! বিজ্ঞপ্তি জারি করে তোপ সংগঠনের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement