shono
Advertisement

সন্তানকে খুঁজে পেতে মরিয়া কোয়েল! দেখুন ‘রক্ত রহস্য’ ছবির নতুন ট্রেলার

পুজোর মরশুমেই মুক্তি পাবে ছবিটি।
Posted: 01:59 PM Oct 07, 2020Updated: 01:59 PM Oct 07, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপাত দৃষ্টিতে হাসিখুশি রেডিও জকি স্বর্ণজা। কিন্তু তার এই হাসির নেপথ্যে রয়েছে চাপা দুঃখ। সন্তান হারিয়ে যাওয়ার যন্ত্রণা। পাঁচ বছর আগে হারিয়ে গিয়েছিল স্বর্ণজার সন্তান। আচমকা একটি ফোনে তার হদিশ মেলে। ফের আশার আলো জেগে ওঠে মায়ের মনে। সন্তানকে খুঁজে পেতে মরিয়া হয়ে ওঠে স্বর্ণজা। আর এই চেষ্টাতেই সে জড়িয়ে পড়ে এক জটিল রহস্যের ফাঁদে। স্বর্ণজা কি পারবে এই ‘রক্ত রহস্য’-এর সমাধান করতে? প্রশ্নের উত্তর মিলবে দুর্গাপুজোর (Durga Puja) ঠিক আগে। পুজোর মরশুমেই প্রেক্ষাগৃহে মু্ক্তি পাচ্ছে সৌকর্য ঘোষাল (Soukarya Ghosal) পরিচালিত ছবিটি। তার আগে প্রকাশ্যে এল নতুন ট্রেলার।

Advertisement

 

[আরও পড়ুন: সুশান্ত মামলায় জামিন পেলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী, মঞ্জুর করল বম্বে হাই কোর্ট]

করোনা (CoronaVirus) বাধা হয়ে না দাঁড়ালে এতদিনে মুক্তি পেয়ে যেত ‘রক্ত রহস্য’ (Rawkto Rawhoshyo)। ছবিতে কোয়েল ছাড়াও রয়েছেন ঋতব্রত মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, চন্দন রায় সান্যাল (Chandan Roy Sanyal), লিলি চক্রবর্তী, বাসবদত্তা চট্টোপাধ্যায়, জয়রাজ ভট্টাচার্য, কাঞ্চনা মৈত্র, শুভ্র সৌরভ দাস। বিশেষ চরিত্রে রয়েছেন মীর (Mir Afsar Ali)। ১৩ মার্চ প্রকাশ্যে এসেছিল ছবির গান। দেবদীপ মুখোপাধ্যায়ের কথায় ও সুরে গানটি গেয়েছিলেন লগ্নজিতা চক্রবর্তী (Lagnajita Chakraborty)।

এপ্রিল মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল ‘রক্ত রহস্য’-এর। কিন্তু করোনার (COVID-19) জেরে লকডাউনের ঘোষণা হয়ে যায়। বন্ধ হয়ে যায় প্রেক্ষাগৃহ। ‘আনলক ৫’ (Unlock 5) শর্ত সাপেক্ষে প্রেক্ষাগৃহ খোলার অনুমতি দেয় কেন্দ্র সরকার। দেওয়া হয় বিধি-নিষেধের তালিকা। তা মেনেই ১৫ অক্টোবর থেকে খুলছে সিনেমা হলগুলি। ২১ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রক্ত রহস্য’। ইতিমধ্যেই করোনা জয় করেছেন কোয়েল মল্লিক। এবার নিউ নর্মালে বক্স অফিস জয় করার পালা টলিউড অভিনেত্রীর। 

[আরও পড়ুন: অপেক্ষার অবসান, যৌনতা-নৃশংসতার জমজমাট গল্প নিয়ে প্রকাশ্যে ‘মির্জাপুর সিজন ২’-এর ট্রেলার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement