shono
Advertisement
Panchayat Season 3

'পঞ্চায়েত' তারকাদের উপার্জন ফাঁস! 'সচিবজি', 'প্রধানজি'দের আয় জানলে চমকে যাবেন

সবচেয়ে বেশি আয় কার?
Published By: Suparna MajumderPosted: 11:19 AM Jun 02, 2024Updated: 11:19 AM Jun 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেই ফুলেরা গ্রাম আর তার জীবনের 'সহজ পাঠ'। সচিবজি, প্রধানজিদের নতুন গল্প দেখে মুগ্ধ দর্শকরা। বলা হচ্ছে, আমাজন প্রাইম ভিডিওর সবচেয়ে বেশি রেটিং পাওয়া ওয়েব সিরিজ 'পঞ্চায়েত সিজন ৩' (Panchayat Season 3)। এমন সিরিজে অভিনয়ের জন্য কত প্রারিশ্রমিক পেয়েছেন জিতেন্দ্র কুমার, নীনা গুপ্ত, রঘুবীর যাদবরা?

Advertisement

২০২০ সালের এপ্রিল মাস থেকে আমাজন প্রাইমে দেখা যাচ্ছে ‘পঞ্চায়েত’। প্রথম মরশুম থেকেই ফুলেরা গ্রাম ও তার সচিবজির প্রেমে পড়ে যান অনুরাগীরা। দ্বিতীয়-তৃতীয় মরশুমেও এর অন্যথা হয়নি। সিরিজে সচিবজির চরিত্রে অভিনয় করেছেন জিতেন্দ্র কুমার। 'কোটা ফ্যাক্টরি'র সৌজন্যে তিনি আবার ওয়েব দুনিয়ার দর্শকদের কাছে জিতু ভাইয়া। আইআইটি খড়গপুরের ছাত্র ছিলেন জিতেন্দ্র। কিন্তু অভিনয়ের প্রতি ছিল তাঁর অমোঘ আকর্ষণ। সেই কারণেই ক্যামেরার সামনে আসা। সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, 'পঞ্চায়েত' সিরিজের এপিসোড পিছু ৭০ হাজার টাকা পেয়েছেন এই অভিনেতা। সেই অনুযায়ী তিন সিজন মিলিয়ে তাঁর মোট আয় ৫ লক্ষ ৬০ হাজার টাকা এবং তিনিই এই সিরিজের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতা।

[আরও পড়ুন: ২ থেকে ৮ জুন পর্যন্ত Horoscope: আর্থিক উন্নতি না ঋণের বোঝা? জেনে নিন সাপ্তাহিক রাশিফল]

ওয়েব সিরিজে মঞ্জু দেবী দুবে ওরফে প্রধানজির চরিত্রে অভিনয় করেছেন নীনা গুপ্ত। এই চরিত্র শান্তশিষ্ট হলেও বলিষ্ঠভাবে নিজের মতামত জানাতে পারে। নিজের এই চরিত্রের জন্য এপিসোড পিছু ৫০ হাজার টাকা পেয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী। আর সেই সুবাদে তাঁর মোট আয় চার লক্ষ টাকা।

[আরও পড়ুন: পদ্ম সম্মানে ভূষিত শিল্পী মাগুনি চরণের জীবনাবসান, শোকপ্রকাশ রাষ্ট্রপতির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, 'পঞ্চায়েত' সিরিজের এপিসোড পিছু ৭০ হাজার টাকা পেয়েছেন জিতেন্দ্র কুমার।
  • সিরিজের এপিসোড পিছু নাকি ৫০ হাজার টাকা পেয়েছেন নীনা গুপ্ত।
Advertisement