shono
Advertisement

ছুটিতে চললেন করিশ্মা, সঙ্গী পুরুষটি কে?

গর্ভবতী বোনকে ফেলেই মনের মানুষের সঙ্গে ঘনিষ্ঠ হতে চললেন দিদি করিশ্মা! The post ছুটিতে চললেন করিশ্মা, সঙ্গী পুরুষটি কে? appeared first on Sangbad Pratidin.
Posted: 08:21 PM Dec 15, 2016Updated: 02:51 PM Dec 15, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারাজীবন একটা মানুষ একাই খাটিয়ে দেবেন- তা আবার হয় না কি! অথচ, যে-ই না ঠিক করলেন করিশ্মা কাপুর ছুটি কাটাতে যাবেন মনের মানুষটির সঙ্গে, তা নিয়ে হইচই পড়ে গেল বলিউডে। ব্যাপারটা কী?
আসলে করিশ্মা কাপুরের এই সম্পর্কটা বেশ গোলমেলে! যে সময় থেকে স্বামী সঞ্জয় কাপুরের সঙ্গে তাঁর সম্পর্ক খারাপ হল এবং তিনি চলে এলেন শ্বশুরবাড়ি থেকে, তার কিছু পর থেকেই এই পুরুষটির প্রেমে দারুণ ভাবে পড়েছিলেন করিশ্মা। নায়িকা যা যা চান, সেই সবই তিনি খুঁজে পেয়েছিলেন বিজনেসম্যান সন্দীপ তোশনিওয়ালের মধ্যে। এমনকী, একবার যখন ডিনারে যান করিশ্মা-সন্দীপ, তাঁদের একসঙ্গে দেখে প্রায় হাতাহাতি শুরু করে দিয়েছিলেন সঞ্জয় সন্দীপের সঙ্গে। ফলে, করিশ্মার এই সম্পর্ক শেষ পর্যন্ত কোন দিকে যাবে, তা নিয়ে যথেষ্টই আগ্রহ ছিল বলিউডে।

Advertisement

ছুটির ফাঁদে করিশ্মা আর সন্দীপ

সম্প্রতি সেই আগ্রহের পারদ আরও এক ধাপ উসকে দিয়েছেন খোদ নায়িকাই! জানিয়েছেন, তিনি এবার সন্দীপের সঙ্গে ছুটি কাটাতে চললেন সিঙ্গাপুরে। বোন করিনা কাপুর খানের গর্ভাবস্থার শেষ সময় এখন, জানুয়ারির প্রথম দিকেই সম্ভবত প্রসব করবেন তিনি। বোনকে এই অবস্থায় ফেলেই যখন ছুটি কাটাতে চললেন নায়িকা, তখন জল্পনা আরও বাড়ল। যা দেখা যাচ্ছে, সন্দীপকে ছেড়ে থাকতেই পারছেন না করিশ্মা!
তবে শুধুই করিশ্মা-সন্দীপ নয়। তাঁদের সঙ্গে ছুটি কাটাতে চলেছে করিশ্মার দুই সন্তানও! সব মিলিয়ে একটা নতুন সংসার পাতার ইঙ্গিতই তো পাওয়া যাচ্ছে। তা-ই যদি হয়, তবে তো একে ভাল খবরই বলতে হবে, তাই না?

The post ছুটিতে চললেন করিশ্মা, সঙ্গী পুরুষটি কে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement