shono
Advertisement

নেশার ঘোরে নগ্ন বান্ধবীর মুখে আঠা ঢাললেন যুবক!

ঘুষি মেরে ভেঙে দেওয়া দাঁত জুড়ে দেওয়ার চেষ্টা চলছিল অ্যাপার্টমেন্টে! The post নেশার ঘোরে নগ্ন বান্ধবীর মুখে আঠা ঢাললেন যুবক! appeared first on Sangbad Pratidin.
Posted: 09:42 PM Dec 29, 2016Updated: 04:12 PM Dec 29, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেশা না করে থাকলে কি এমনটা তিনি করতেন না?
সম্প্রতি বান্ধবীকে নিগ্রহের অভিযোগে মার্ক ল্যাঙ্কাস্টার নামে ব্রিটেনের এক যুবককে ১৬ মাসের হাজতবাসের নির্দেশ দিয়েছে আদালত। জানা গিয়েছে, ড্রাগের নেশার ঘোরে বান্ধবীর সঙ্গে রীতিমতো অমানবিক আচরণ করেন তিনি।
যে বাড়িটিতে বান্ধবীর সঙ্গে থাকতেন ওই যুবক, তার আশেপাশের বাসিন্দারা জানিয়েছেন- যুবতীটির আর্ত চিৎকারে তাঁরা তটস্থ হয়ে ওঠেন! অ্যাপার্টমেন্টের কাছাকাছি পৌঁছিয়ে শুনতে পান ঘরের মধ্যে একটা ধস্তাধস্তি চলছে। কিন্তু বার বার করে কলিং বেল বাজানোর পরেও কেউ দরজা খোলেননি। ওদিকে ঘরের ভিতর থেকে যুবতীর আর্তনাদ ভেসেই আসছিল, তা থামার কোনও লক্ষণ দেখা যাচ্ছিল না!
বাধ্য হয়েই এর পরে পুলিশে খবর দেন প্রতিবেশীরা। পুলিশ এসে দরজা ভেঙে নেশাগ্রস্ত অবস্থায় ওই যুবককে এবং গুরুতর আহত অবস্থায় যুবতীটিকে উদ্ধার করে। যুবতী একটু সুস্থ হলে তাঁর বয়ান থেকে জানা যায়- ওই দিন ড্রাগের নেশা করে যুবকটি চড়াও হয়েছিলেন তাঁর উপরে।
যুবতী বাধা দিলে যুবকটি তাঁকে বেধড়ক মারধর করে নগ্ন করে দেন। তারপরে মুখে ঘুষি মারেন। আঘাতে যুবতীটির দাঁত ভেঙে যায়। তিনি তখন যন্ত্রণায় আর্তনাদ করে উঠলে যুবকটি পাশের ঘর থেকে আঠা নিয়ে আসেন। আঠা দিয়ে জুড়ে দেওয়ার চেষ্টা করেন বান্ধবীর ভাঙা দাঁত! ভয়ে যুবতীটি বাথরুমে গিয়ে দরজা বন্ধ করে দিলেও রেহাই মেলেনি। সেই দরজা ভেঙে ফের তাঁর উপর অত্যাচার চলে!
আদালতে জেরার মুখে যুবকটি জানিয়েছেন- নেশা করে না থাকলে তিনি এমন কাজ করতেন না! কিন্তু যুবতীর অভিযোগ- মাঝেমধ্যেই নিগ্রহের শিকার হতেন তিনি! তাঁর অভিযোগের ভিত্তিতেই ল্যাঙ্কাস্টারকে ১৬ মাসের জন্য হাজতে পাঠিয়েছে ব্রিটেন পুলিশ।

Advertisement

The post নেশার ঘোরে নগ্ন বান্ধবীর মুখে আঠা ঢাললেন যুবক! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement