shono
Advertisement

ভিনরাজ্যে গা ঢাকা দিয়েও হল না শেষরক্ষা, গ্রেপ্তার হাওড়ার ‘পাণ্ডে ব্রাদার্স’-সহ ৪

'পাণ্ডে ব্রাদার্সে'র সহযোগীকে গুজরাট থেকে গ্রেপ্তার করা হয়েছে।
Posted: 09:16 AM Oct 21, 2022Updated: 10:56 AM Oct 21, 2022

অর্ণব আইচ: ভিনরাজ্যে গা ঢাকা দিয়েও হল না শেষরক্ষা। বেশ কয়েকদিন ধরে তল্লাশি চালানোর পরে  হাওড়ার ব্যবসায়ী শৈলেশ পাণ্ডে-সহ চার অভিযুক্তকে গ্রেপ্তার করল লালবাজারের গোয়েন্দারা। তিন ব্যবসায়ী ভাইকে ওড়িশা থেকে পাকড়াও করা হয়। ‘পাণ্ডে ব্রাদার্সে’র এক সহযোগী গা ঢাকা দিয়েছিল গুজরাটে। তাকেও গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

গত রবিবার হাওড়ার শিবপুরে ব্যবসায়ী শৈলেশ পাণ্ডের বাড়িতে হানা দেন তদন্তকারীরা। গাড়ি এবং ফ্ল্যাট থেকে বিপুল পরিমাণ নগদ টাকা উদ্ধার করা হয়। লালবাজারের গোয়েন্দারা জানান, ওইদিনই বাড়ি থেকে গাড়িতে করে মাকে নিয়ে বেরিয়ে যান শৈলেশের ভাই অরবিন্দ। ফোনে শৈলেশ ও রোহিতের সঙ্গে যোগাযোগ করেন অরবিন্দ। মাঝরাস্তা থেকে দু’ জনে গাড়িতে উঠে পড়েন। এরপর সোজা ভুবনেশ্বরে চলে যান তারা। শৈলেশের শ্যালকের বাড়িতে থাকতে শুরু করেন।

[আরও পড়ুন: ভুয়ো কিউআর কোডে দেদার বিকোচ্ছে নিষিদ্ধ বাজি, বিক্রি রুখতে তৎপর পুলিশ]

এদিকে তখন তদন্তকারীরা হন্যে হয়ে খুঁজছেন তাদের। গাড়িটি কোথায় গিয়েছে, তা জানার চেষ্টা শুরু হয়। গাড়ির নম্বর বিভিন্ন টোলপ্লাজায় দেওয়া হয়। এরপর শৈলেশের ভিনরাজ্যে থাকা আত্মীয়দের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয়। প্রথমে উত্তরপ্রদেশে হানা দেন গোয়েন্দারা। সেখানে কারও খোঁজ পাওয়া যায়নি। এরপর গোয়েন্দারা জানতে পারেন ভুবনেশ্বরে শৈলেশের শ্যালকের বাড়ি রয়েছে। সেই অনুযায়ী ওই এলাকায় খোঁজখবর শুরু হয়। গোয়েন্দারা প্রায় নিশ্চিত হয়ে যান সেখানেই রয়েছে তিন ভাই। ব্যবসায়ীর শ্যালকের বাড়িতে ঢুকতে ছদ্মবেশ নেন গোয়েন্দারা। ক্যুরিয়ার সার্ভিসের নাম করে শৈলেশের শ্যালকের বাড়িতে হানা দেন তদন্তকারীরা। বড় কোনও সামগ্রী ডেলিভারি দেওয়ার নামে বাড়ির দরজা খুলতে বলেন গোয়েন্দারা। দরজা খোলার সময়েই বাড়ির ভিতরে ঢুকে পড়েন তাঁরা। এরপর শৈলেশ-সহ তিন ভাইকে গ্রেপ্তার করা হয়। শৈলেশদের গাড়িটিরও খোঁজ পেয়েছেন তদন্তকারীরা।

লালবাজারের গোয়েন্দাদের আরেকটি দল গুজরাটের আহমেদাবাদে পাড়ি দেন। গোপন সূত্রে গোয়েন্দারা জানতে পারেন, সেখানে একটি হোটেলে গা ঢাকা দিয়েছে ‘পাণ্ডে ব্রাদার্সে’র সহযোগী প্রসেনজিৎ। আর্থিক প্রতারণা কাণ্ডে প্রত্যক্ষ যোগ ছিল তার। অ্যাকাউন্ট থেকে কোটি কোটি টাকা লেনদেন করেছিলেন প্রসেনজিৎ। তাকে গ্রেপ্তার করা হয়েছে।

[আরও পড়ুন: শিরোধার্য আদালতের নির্দেশ, মাঝরাতে করুণাময়ী থেকে টেট বিক্ষোভকারীদের সরিয়ে দিল পুলিশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার