shono
Advertisement

Breaking News

Deganga

ভবঘুরে বৃদ্ধার ঝুলিতে রাজার ধন! নোটের বান্ডিল দেখে চক্ষু চড়কগাছ পুলিশের

Published By: Paramita PaulPosted: 05:25 PM Oct 06, 2024Updated: 05:25 PM Oct 06, 2024

অর্ণব দাস, বারাকপুর: রাস্তায় ঘুরে, চেয়েচিন্তে দিন গুজরান হয় তাঁর! লোকে খেতে না দিলে দুবেলা দুমুঠো খাবার জোটে না। অথচ দুর্ঘটনার কবলে পড়তেই সেই ভবঘুরে বৃদ্ধার ঝুলি থেকে বেরিয়ে এল রাজার ধন! যা দেখে পুলিশের চক্ষু চড়কগাছ।

Advertisement

 

শনিবার গভীর রাতে দেগঙ্গায় টাকি রোডের ধারে দুর্ঘটনায় আহত হন ভবঘুরে বৃদ্ধা। স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে পুলিশ। বৃদ্ধার সম্বল বলতে ছিল একটি পুঁটুলি। পুলিশ সেই পুঁটুলি খুলতেই উদ্ধার হয় নগদ লক্ষাধিক টাকা। ভবঘুরের বৃদ্ধার ঝুলিতে ছিল দেড় লক্ষ টাকা নগদ। স্থানীয় সূত্রে খবর, ওই বৃদ্ধা বিভিন্ন বাজারে ভিক্ষা করতেন।

গতকাল গভীর রাতে দেগঙ্গার কালিয়ানি এলাকায় টাকি রোডের ধারে ঝোপের মধ্যে ভবঘুরে বৃদ্ধাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান পথচালিত মানুষ। খবর দেওয়া হয় দেগঙ্গা থানায়। দেগঙ্গা থানার পুলিশ তাঁকে উদ্ধার করে বিশ্বনাথপুর গ্ৰামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেই সময় চিকিৎসক তাঁর কাছ থেকে গোছা-গোছা ১০০, ২০০ ও ৫০০ টাকার নোট উদ্ধার করে। আর কিছু খুচরো পয়সা। যার মোট মূল্য নগদ ১ লক্ষ ৫৬ হাজার টাকা। ভবঘুরে বৃদ্ধার কাছ থেকে লক্ষাধিক টাকা দেখে চক্ষু চড়কগাছ পুলিশ ও স্থানীয়দের। পুলিশ টাকাগুলো উদ্ধার করেছে। বৃদ্ধাকে ভর্তি করা হয়েছে বারাসত জেলা হাসপাতালে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শনিবার গভীর রাতে দেগঙ্গায় টাকি রোডের ধারে দুর্ঘটনায় আহত হন ভবঘুরে বৃদ্ধা।
  • স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে পুলিশ।
  • বৃদ্ধার সম্বল বলতে ছিল একটি পুঁটুলি।
Advertisement