shono
Advertisement

সার্কাস দেখানোর সময় রিং মাস্টারের উপর চড়াও সিংহ, দেখুন রোমহর্ষক ভিডিও

দু'বছর আগে প্রায় একই রকমের একটি ঘটনা ঘটেছিল চিনে। The post সার্কাস দেখানোর সময় রিং মাস্টারের উপর চড়াও সিংহ, দেখুন রোমহর্ষক ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 04:00 PM Apr 06, 2019Updated: 08:28 AM May 21, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সার্কাস দেখানোর সময় হল-ভরতি দর্শকের সামনে রিং মাস্টারের উপর চড়াও হল একটি সিংহ। ঘটনাটি ঘটেছে ইউক্রেনের লুগানস্ক রাজ্য সার্কাসের একটি শোয়ে। সেসময় ওখানে থাকা দর্শকরা এই ঘটনার ভিডিও তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার পরেই ভাইরাল হয়েছে সেগুলি।

Advertisement

তার মধ্যে একটি ভিডিওতে দেখা যাচ্ছে, দু-তিনটি সিংহকে নিয়ে খেলা দেখাচ্ছিলেন রিং মাস্টার হামাদা কোটা। আচমকা তাদের মধ্যে একটি সিংহকে নিয়ে খেলা দেখানোর সময় অন্য একটি সিংহটি তাঁকে আক্রমণ করে, মাটিতে আছড়ে ফেলে চড়াও হয় তাঁর উপর। চোখের সামনে এই ঘটনা ঘটতে দেখে দমবন্ধ হয়ে আসে উপস্থিত দর্শকদের। অনেকে ভয়ে চিৎকারও করে ওঠেন। তবে, শেষ পর্যন্ত অবশ্য রক্ষা পান হামাদা। সিংহটিকে ধাক্কা মেরে সরিয়ে উঠে দাঁড়ান তিনি। আস্তে আস্তে পিছিয়ে যায় উন্মত্ত পশুরাজও।

[আরও পড়ুন- অবাক কাণ্ড! বাস-ট্রেন নয়, ২০ বছর ধরে সাঁতার কেটেই স্কুলে যান শিক্ষক]

এপ্রসঙ্গে পরে হামাদা বলেন, “সিংহটি প্রথমে আমার গায়ে লাফ মেরে আমাকে কামড়ায়, তবে সৌভাগ্য যে ঘাড়ে কামড়ায়নি। এর ফলে আমার পিঠে, হাত ও পায়ে একটু আঘাত লেগেছে। তবে, ধাক্কা দিতেই আমার শরীর থেকে উঠে পড়ে সে। আমি একটা সিংহকে খেলা দেখানোর জন্য ডেকেছিলাম, সেসময় অন্য একটি সিংহ আমাকে সামনে থেকে আক্রমণ করে। আসলে নতুন জায়গা হওয়ার ফলে ওরা একটু গুটিয়ে ছিল। তাই ওইভাবে রিঅ্যাক্ট করেছে। তবে, এর জন্য সার্কাসের শো বন্ধ করতে হয়নি।”

[আরও পড়ুন- মুরগি ছানাকে বাঁচাতে ১০টাকা নিয়েই হাসপাতালে, খুদের কীর্তি মন কাড়ল নেটিজেনদের]

তিনি আরও বলেন, “ওই শোতে প্রচুর শিশু এসেছিল, তাই ওই সিংহটিকে দ্রুত নিয়ন্ত্রণে আনাই আমার কাছে সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় ছিল। ওইসময় সিংহটির আক্রমণের ফলে আমার সারা শরীরের রক্ত লেগে থাকলেও সবাইকে শান্ত হয়ে বসার অনুরোধ করি। কিছুক্ষণ পর ফের শুরু হয় শো।

[আরও পড়ুন-সত্যিকারের ‘হিরো’, খিদে ভুলে নিজের টাকায় বিড়ালকে খাওয়াল কিশোর]

দু’বছর আগে প্রায় একই ধরনের একটি ঘটনা ঘটেছিল চিনে। সেখানেও খেলা দেখানোর সময় রিং মাস্টারের উপর চড়াও হয়েছিল একটি সিংহ। পরে গুরুতর জখম অবস্থায় ওই রিং মাস্টারকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করেন ওই সার্কাস কোম্পানির অন্যান্য কর্মীরা।

The post সার্কাস দেখানোর সময় রিং মাস্টারের উপর চড়াও সিংহ, দেখুন রোমহর্ষক ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement