shono
Advertisement

‘রাগের মাথায় ভুল করে ফেলেছি’, কোন ঘটনায় অকপট স্বীকারোক্তি গম্ভীরের?

নিজের আচরণের জন্য দুঃখপ্রকাশ করলেন প্রাক্তন ভারতীয় ওপেনার।
Posted: 04:21 PM Dec 11, 2023Updated: 04:22 PM Dec 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘রাগের মাথায় ওরকম অশালীন আচরণ করে ফেলেছি। মানছি সেটা একেবারেই ঠিক হয়নি।’ অবশেষে নিজের ভুল প্রকাশ্যেই শিকার করে নিলেন গৌতম গম্ভীর।

Advertisement

সম্প্রতি একটি পডকাস্ট চ্যানেলকে সাক্ষাৎকার দেওয়ার সময় নিজের আচরণের জন্য দুঃখপ্রকাশ করেন প্রাক্তন ভারতীয় ওপেনার। কিন্তু কোন প্রসঙ্গে একথা বললেন গম্ভীর? আসলে কথায় কথায় উঠে এসেছিল চলতি বছর পাকিস্তান ও শ্রীলঙ্কায় আয়োজিত হওয়া এশিয়া কাপের প্রসঙ্গ। যেখানে গম্ভীরের কাণ্ড উঠে এসেছিলেন শিরোনামে। ভারত বনাম নেপালের ম্যাচের একটি ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়। যেখানে দেখা যায়, গ্যালারি থেকে ভেসে আসছে ‘কোহলি, কোহলি’ রব। স্টেডিয়ামের একপ্রান্ত থেকে যা শুনতে পেয়েই যেন তেলে বেগুনে জ্বলে ওঠেন গম্ভীর (Gautam Gambhir)! যেদিক থেকে সেই শব্দব্রহ্ম ভেসে আসছে, সেদিকে তাকিয়ে নিজের মধ্যমা প্রদর্শন করেন ক্ষুব্ধ গম্ভীর। ক্যামেরায় ধরা পড়ে যায় প্রাক্তন ভারতীয় ওপেনার এহেন অভব্য আচরণ। সেই ভিডিও নিয়ে নিন্দার ঝড় ওঠে।

[আরও পড়ুন: সবজিও বিক্রি করেছে ‘মন দিতে চাই’-এর সোমরাজ! অভিনেতার কথায় অবাক ‘দাদা’ সৌরভ]

যদিও গম্ভীর সাফ জানিয়ে দিয়েছিলেন, কোহলির নামের স্লোগান নয়, ভারতবিরোধী স্লোগান তুলেছিলেন কয়েকজন। তাতেই মেজাজ হারান তিনি। এবার সাক্ষাৎকারেও সেই একই কথা বললেন তিনি। গম্ভীরের বক্তব্য, “ওই ঘটনার সঙ্গে কোহলির কোনও সম্পর্ক নেই। অনেকে ভারত বিরোধী স্লোগান তুলেছিল। সেটা শুনে তো চুপ করে শোনা যায় না। হ্যাঁ, মানছি, আমি যে আচরণ করেছি, সেটা ঠিক হয়নি। কিন্তু রাগের মাথায় বিষয়টা হয়ে গিয়েছে। এমন ঘটনা ঘটলে যে কেউ প্রতিক্রিয়া দিতে বাধ্য। তবে প্রত্যেকের প্রতিক্রিয়া একরকম হবে না, এই যা।”

উল্লেখ্য, বিরাট কোহলি (Virat Kohli) এবং গম্ভীরের সম্পর্কের তিক্ততা সকলেরই জানা। গম্ভীর ক্রিকেটকে বিদায় জানালেও দিল্লির দুই তারকার মধ্যে ‘শত্রুতা’ কমেনি। ফলে দুয়ে দুয়ে চার করে গম্ভীরের আচরণকে জুড়ে দেওয়া হয়েছিল কোহলির সঙ্গে। কিন্তু গম্ভীর তা পত্রপাঠ খারিজ করে দিলেন।

[আরও পড়ুন: শবরীমালায় হুড়োহুড়ি, দর্শনে এসে মৃত্যু বালিকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement