shono
Advertisement

‘বিশ্বাস ভেঙেছে’, পাকিস্তানি সঙ্গিনীর সঙ্গে বিয়ে বাতিল ভারতীয় ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সারের

পাঁচ বছরেরও বেশি সময় ধরে সম্পর্কে ছিলেন সমকামী যুগল।
Posted: 01:12 PM Mar 26, 2024Updated: 04:40 PM Mar 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাঁচ বছরেরও বেশি সময় ধরে একে অপরের পাশে থেকেছেন। সারা জীবন একসঙ্গে পথ চলবেন ভেবেছিলেন। কিন্তু বিয়ের মাত্র কয়েকদিন আগেই সঙ্গীকে ঠকালেন, ভেঙে গেল সম্পর্ক। নেটদুনিয়ায় তোলপাড় ফেলে দিয়েছে ভারত-পাকিস্তানের এই প্রেমের কাহিনী।

Advertisement

২০১৯ সালে নেটদুনিয়ায় হইচই ফেলে দিয়েছিল আমেরিকানিবাসী সমকামী যুগল। সম্পর্কের ঘোষণা করে চর্চায় উঠে আসেন পাকিস্তানের (Pakistan) সুফি মালিক (Sufi Malik) আর ভারতের (India) অঞ্জলি চাকরা (Anjali Chakra)। নিজেদের দেশের ঐতিহ্যবাহী পোশাক পরে বৃষ্টিতে ভিজে তাঁদের নাচের ভিডিও ভাইরাল হয়। নেটদুনিয়ায় জনপ্রিয় হয়ে যান দুই ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার। গত বছরই বিয়ে করার সিদ্ধান্ত নেন যুগল। নিউ ইয়র্কের এম্পায়ার স্টেট বিল্ডিংয়ের সামনে অঞ্জলিকে প্রপোজ করেছিলেন সুফি। চলতি বছরই তাঁদের বিয়ে হওয়ার কথা ছিল।

[আরও পড়ুন: পাকিস্তানের দ্বিতীয় বৃহত্তম নৌসেনা ঘাঁটিতে বালোচ হামলা, মৃত অন্তত ১২ সেনা কর্তা!

কিন্তু আচমকাই প্রেমে ভাঁটা। সোমবার নিজের ইনস্টাগ্রামে একটি দীর্ঘ বিবৃতি দেন সুফি। সেখানেই স্বীকার করে নেন, বাগদান হয়ে যাওয়ার পরেও সঙ্গীকে ঠকিয়েছেন তিনি। বিয়ের মাত্র কয়েক সপ্তাহ আগেই সঙ্গীর বিশ্বাসভঙ্গ করেছেন। সুফির কথায়, “আমি ভাবতেও পারি না অঞ্জলিকে কতখানি কষ্ট দিয়েছি। আল্লা আর অঞ্জলির কাছে আমি ক্ষমাপ্রার্থী। তবে এই সময় আমাদের একটু গোপনীয়তার প্রয়োজন।”

তবে সুফির এই বিবৃতি মোটেও বিশ্বাস করেননি সমকামী যুগলের ভক্তরা। ভেবেছিলেন, হয়তো এইভাবে প্রচারের আলোয় এসে নতুন কোনও উদ্যোগ নিতে চলেছে ইন্দো-পাক জুটি। কিন্তু তাঁদের ভুল ভাঙে অঞ্জলির পোস্টে। তিনি ইনস্টাগ্রামে জানান, “সুফি আর আমার পথ আলাদা হয়ে গিয়েছে। ও যেভাবে সম্পর্কে থেকেও বিশ্বাস ভেঙেছে, তার পর আমাদের বিয়েটা ভেঙেছে। তবে এই কারণে আপনারা কেউ সুফিকে আঘাত করবেন না। আমাদের সম্পর্কের সুন্দর স্মৃতিগুলোই মনে রাখতে চাই।” প্রসঙ্গত, অঞ্জলি ও সুফি যৌথভাবে একটি ইউটিউব চ্যানেল চালাতেন। সেই চ্যানেলের কী ভবিষ্যৎ, সেই নিয়েও রয়েছে ধোঁয়াশা।

[আরও পড়ুন: গাজায় যুদ্ধবিরতির প্রস্তাবে ‘সম্মতি’ রাষ্ট্রসংঘের, ‘বন্ধু’ ইজরায়েলের পাশে নেই আমেরিকা

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement