shono
Advertisement

মধ্যপ্রদেশে ভয়াবহ পথ দুর্ঘটনা, মৃত অন্তত ১৫ জন শ্রমিক

মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা।
Posted: 08:30 AM Oct 22, 2022Updated: 02:07 PM Oct 22, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মধ্যপ্রদেশে ভয়াবহ সড়ক দুর্ঘটনা। নিহত অন্তত ১৫ জন। আহত হয়েছেন ৪০ জন। তাঁদের দ্রুত হাসপাতালে ভরতি করা হয়েছে। আহতদের অনেকেরই আঘাত গুরুতর হওয়ায় মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

Advertisement

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, দুর্ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) রেওয়া জেলায়। প্রশাসন সূত্রে খবর, সুহাগি পাহাড়ি এলাকায় ৩০ নম্বর জাতীয় সড়কে ট্রলির সঙ্গে প্রচণ্ড সংঘাত বাঁধে একটি যাত্রীবাহী বাসের। সংঘাতের অভিঘাত এতটাই প্রবল ছিল যে, যাত্রীবাহী বাসটি সঙ্গে সঙ্গে উলটে যায়। ঘটনাস্থলেই অন্তত ১৫ জনের মৃত্যু হয়েছে। আহতদের মধ্যে ২০ জনকে উত্তরপ্রদেশের প্রয়াগরাজের একটি হাসপাতালে ভরতি করা হয়েছে। বাকিদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

[আরও পড়ুন: হিন্দু ধর্মের ‘অন্ধকার’ দূর করতে মোদিকে ব্যবহার করছে RSS! কংগ্রেস নেতার মন্তব্যে বিতর্ক]

রেওয়ার পুলিশ সুপার নবনীত ভাসিন জানিয়েছেন, দুর্ঘটনাগ্রস্ত বাসটির যাত্রীরা সকলেই উত্তরপ্রদেশের বাসিন্দা। হায়দরাবাদ থেকে গোরক্ষপুর যাচ্ছিল বাসটি। জানা গিয়েছে, যাত্রীদের অধিকাংশই শ্রমিক। দীপাবলী উপলক্ষে বাড়ি ফিরছিলেন তাঁরা। কীভাবে এই দুর্ঘটনা ঘটেছে তা জানতে তদন্ত শুরু হয়েছে।

উল্লেখ্য, গত জুলাই মাসেও এক ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী হয় মধ্যপ্রদেশ। ব্রিজের রেলিং ভেঙে নর্মদা নদীতে পড়ে যায় একটি বাস। ওই ঘটনায় প্রাণ হারান অন্তত ১৩ জন যাত্রী। তবে উদ্ধার করা হয় ১৫ জনকে। বাসটি যাত্রী বোঝাই হয়ে ইন্দোর থেকে রওনা হয়ে পুণের উদ্দেশে যাচ্ছিল। 

[আরও পড়ুন: অত্যাধুনিক পরমাণু মিসাইলের সফল উৎক্ষেপণ ভারতের, আরও শক্তিশালী ফৌজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement