Advertisement

বেঙ্গালুরুতে ভয়াবহ পথ দুর্ঘটনা, মৃত ডিএমকে বিধায়কের পুত্র, পুত্রবধূ-সহ ৭

10:20 AM Aug 31, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবার মধ্যরাতে ভয়াবহ দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে পোস্টে ধাক্কা মারল গাড়ি। আর তাতেই মৃত্যু হল ৭ জনের। মৃতদের মধ্যে রয়েছেন তামিলনাড়ুর (Tamil Nadu) হোসুরের (Hosur) বিধায়ক ওয়াই প্রকাশের ছেলে এবং বউমাও। এছাড়া দুর্ঘটনায় আরও দু’জন মহিলাও ছিলেন বলে জানা গিয়েছে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, সোমবার রাত আড়াইটা নাগাদ দুর্ঘটনাটি ঘটে বেঙ্গালুরুর (Bengaluru) কোরামাঙ্গালায়। জানা গিয়েছে, প্রবল গতিতে ছুটছিল গাড়িটি। সেই সময় রাস্তার পাশে থাকা একটি পোস্টে ধাক্কা মারে দামী ওই অডি গাড়িটি। নিমেষের মধ্যে দুমড়ে মুচড়ে যায় সেটি। ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয়, পরে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় আরও একজনের মৃত্যু হয়েছে।

[আরও পড়ুন: হিন্দু দেবতার নামে কেন দোকান মুসলিম ধোসা বিক্রেতার? ভাঙচুর-বিক্ষোভে উত্তাল মথুরা]

এরপরই খবর পেয়ে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশবাহিনী। পরবর্তীতে সংবাদসংস্থা এএনআইকে তামিলনাড়ুর হোসুরের ডিএমকে (DMK) বিধায়ক ওয়াই প্রকাশ জানান, ওই দুর্ঘটনায় ছেলে করুণা সাগরের মৃত্যু হয়েছে। মারা গিয়েছেন তাঁর পুত্রবধূও। বাকিদের পরিচয় জানা না গেলেও, যাঁদের মৃত্যু হয়েছে তাঁদের প্রত্যেকের বয়সই ২০-র আশেপাশে বলে পুলিশ সূত্রে খবর। প্রাথমিকভাবে জানা যাচ্ছে গাড়িটি ওই বিধায়কেরই।

সংবাদমাধ্যমে ও সোশ্যাল মিডিয়ায় যে ছবি প্রকাশ্যে এসেছে, তাতে দেখা যাচ্ছে গাড়ির বনেট থেকে চাকা, সবটাই একেবারে দুমড়ে মুচড়ে গিয়েছে। দুর্ঘটনার ভয়াবহতায় হতবাক অনেকেই।

 

[আরও পড়ুন: মথুরায় মদ এবং মাংস বিক্রি বন্ধের নির্দেশ, বড় সিদ্ধান্ত যোগী প্রশাসনের]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Advertisement
Next