সুপারি ব্যবসায়ীর গাড়িতে ব্যাগে ঠাসা কোটি কোটি টাকা! চমকালো পুলিশও

04:30 PM Nov 30, 2023 |
Advertisement

সংবাদ প্রতদিন ডিজিটাল ডেস্ক: সুপারি ব্যবসায়ীর ব্যাগ ভর্তি কোটি কোটি টাকা। একটি গাড়িতে নাকাতল্লাশি চালানোর সময় ওই টাকা উদ্ধার হল। কর্নাটকের (Karnataka) এই ঘটনায় চমকালো পুলিশও। প্রাথমিকভাবে গ্রেপ্তার করা হয়েছে গাড়ির চালক ও তাঁর সঙ্গীকে। ঘটনার বিস্তারিত তদন্ত শুরু হয়েছে।

Advertisement

কর্নাটক পুলিশ সূত্রে জানা গিয়েছে, সূত্র মারফৎ পাওয়া খবর পেয়েই নাকাতল্লাশি চালাচ্ছিলেন পুলিশকর্মীরা। বুধবার সন্ধ্যায় হোলালকেরে এলাকায় একটি ইনোভা গাড়িটিকে আটকানো হয়। ওই গাড়িতে ছিল বেশ কয়েকটি ব্যাগ। তার ভিতর থেকেই উদ্ধার হয় গোছা গোছা টাকা।

 

[আরও পড়ুন: ‘গরিবরাই সবচেয়ে বড় জাত’, জাতিগত জনগণনা নিয়ে বিতর্কের মধ্যে মন্তব্য মোদির]

কোটি কোটি টাকা পাচার হতে পারে খবর পেয়েই গাড়িটিকে দাঁড় করিয়েছিল পুলিশ। ব্যাগ দেখেই সন্দেহ হয়। বিষয়টি আন্দাজ করে পালানোর চেষ্টা গাড়িটি। কিন্তু শেষ রক্ষা হয়নি। পুলিশ ধরে ফেল গাড়িটিকে। এর পরেই বেশ কয়েকটি ব্যাগ থেকে উদ্ধার হয় ৮ কোটি টাকা। গাড়ির আসনের নিচ ব্যাগে ঠাসা ছিল বান্ডিল বান্ডিল ওই টাকা। তখনই চালক এবং তাঁর সঙ্গীকে গাড়ি থেকে নামিয়ে জেরা শুরু করে পুলিশ।

 

[আরও পড়ুন: বিস্ফোরণের একদিন পর সুরাটের রাসায়নিক কারখানা থেকে উদ্ধার ৭ শ্রমিকের দেহ]

পুলিশ জানিয়েছে, শচীন নামের যুবক গাড়ি চালাচ্ছিলেন। তাঁর সঙ্গী ছিল হরিশ। শচীন-হরিশের বক্তব্য, শিবমোগায় সুরেশ নামে এক সুপারি ব্যবসায়ীর বাড়িতে নিয়ে যাওয়া হচ্ছিল ওই টাকা। কেন নিয়ে যাওয়া হচ্ছিল? কীসের টাকা? তা এখনও স্পষ্ট নয়। যা বাজেয়াপ্ত করে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
Next