shono
Advertisement

ভয়ংকর! তন্ত্রমন্ত্রের বলি ৯ বছরের বালক! অর্থপ্রাপ্তির আশায় মুন্ডু কাটার পর খণ্ড খণ্ড দেহ

দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 08:26 PM Jan 11, 2023Updated: 08:40 PM Jan 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তন্ত্রমন্ত্র, ঝাড়ফুঁকের নামে বর্বরতার চরম দেখল কেন্দ্র শাসিত অঞ্চল দাদরা নগর হাভেলি (Dadra Nagar Haveli)। সেখানে দৈব অর্থপ্রাপ্তির আশায় বলি দেওয়া হল নয় বছরের এক বালককে। ধর থেকে মুন্ডু আলাদা করে খুন করা হয় তাকে। এরপর দেহ টুকরো টুকরো করে অভিযুক্তরা। গত ২৯ ডিসেম্বর থেকেই নিখোঁজ ছিল সে। পরদিন তার কাটা মুন্ডু উদ্ধার হয় গ্রামে খালের ধারে। নৃশংস হত্যার তদন্তে একাধিক দল গঠন করেছে পুলিশ। ইতিমধ্যে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়াও এক নাবালককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাকে জেরা করেই খুনের কিনারা করতে চাইছে পুলিশ।

Advertisement

৩০ ডিসেম্বর গুজরাট (Gujarat) সীমান্তের কাছে ভাপিতে একটি খালের ধার থেকে এক বালকের কাটা মুন্ডু উদ্ধার হয়। তার বাড়ি দাদরা নগর হাভেলির সাইলি গ্রামে। আগের দিন তাকে অপহরণ করা হয় বলে অভিযোগ। পুলিশের দাবি, যে নাবালককে আটক করা হয়েছে জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে, তন্ত্রমন্ত্রে ফল পেতেই, অর্থপ্রাপ্তির আশাতেই বলি দেওয়া হয়েছিল ওই বালককে। এই কাজে তাকে সাহায্য করেছিল সঙ্গী শৈলেষ শেখর। এছাড়াও রমেশ সানওয়ারও এই ষড়যন্ত্রের আরও একজন অভিযুক্ত। শৈলেষ অর্থপ্রাপ্তির আশায় নয় বছরের বালককে বলি দেয়।

[আরও পড়ুন: ‘ভারত জোড়ো’র শেষদিন শক্তি প্রদর্শন! তৃণমূল-সহ ২১ দলকে আমন্ত্রণ কংগ্রেসের]

যে ধারাল অস্ত্র দিয়ে গলা ও অন্যান্য দেহাংশ কাটা হয়েছিল তা উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ। পাশাপাশ বালকের দেহাংশ ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। সানওয়ার ও শৈলেষকে ৩ জানুয়ারিতেই গ্রেপ্তার করে পুলিশ। অন্যদিকে অভিযুক্ত নাবালককে হোমে রাখা হয়েছে নজরদারির জন্যে।

[আরও পড়ুন: রাজ্যে শ্যামাপ্রসাদের নামে কেন্দ্রীয় প্রকল্প, স্বীকৃতি দিল মোদির মন্ত্রিসভা]

গত অক্টোবরেই ভয়ংকর ঘটনার সাক্ষী হয় এরাজ্য। তন্ত্রমন্ত্র শিখতে ৯ বছরের শিশুকন্যাকে বলি দেওয়ার অভিযোগ উঠেছিল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি মালদহের চাঁচল থানার গৌড়হণ্ড এলাকার। স্থানীয় বাসিন্দারা খুঁজে পান শিশুর মৃতদেহটি। এর পর কুড়ি বছর বয়সি বিক্রম ভগৎ নামে এক স্থানীয় যুবককে ওই কাণ্ডে জড়িত সন্দেহে তাঁরা আটক করে ব্যাপক মারধর করে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তকে উদ্ধার করে চাঁচল থানার পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement