shono
Advertisement

বাজি জিততে গিয়ে কলেজের পোশাকেই চুম্বন ছাত্রছাত্রীর, ভাইরাল ভিডিও, গ্রেপ্তার ৮

কর্ণাটকের ঘটনায় উঠেছে সমালোচনার ঝড়।
Posted: 09:36 PM Jul 22, 2022Updated: 09:36 PM Jul 22, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলেজের পোশাকে ছাত্র ও ছাত্রীর চুম্বনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আর তা নিয়ে নেটদুনিয়ায় চলছে জোর আলোচনা। কর্ণাটকের এই ঘটনা প্রকাশ্যে আসার পর প্রথমে ৮ জনকে আটক করেছে পুলিশ। জেরার পর তাদের নিজেদের হেফাজতে নেয় পুলিশ।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিওতে কর্ণাটকের ম্যাঙ্গালুরুর দুই কলেজ পড়ুয়াকে দেখা গিয়েছে। মাসছয়েক আগে একটি ফাঁকা ফ্ল্যাটে গিয়েছিলেন বেশ কয়েকজন বন্ধুবান্ধব। সেখানেই ছিলেন দু’জন তরুণী। ‘ট্রুথ অর ডেয়ার’ খেলছিলেন তারা। খেলা চলাকালীন এক তরুণ তারই এক বন্ধুকে চুমু খায়। ওই ভিডিওটি সম্প্রতি একজন সোশ্যাল মিডিয়ায় আপলোড করে। এরপর বিদ্যুতের গতিতে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এরপর কলেজ ছাত্রী পুলিশের দ্বারস্থ হন। শুরু হয় তদন্ত।

[আরও পড়ুন: দেহে সুতোটুকু নেই, ক্যামেরায় পোজ রণবীরের! বললেন ‘হাজার মানুষের সামনে নগ্ন হতে পারি’]

ওই ভাইরাল ভিডিওর সূত্র ধরে পুলিশ কলেজ ছাত্রটিকে আটক করে। এরপর জিজ্ঞাসাবাদে উঠে আসে নানা ধরনের চাঞ্চল্যকর তথ্য। জানা গিয়েছে, ওই ভিডিওটি মাসছয়েক আগে তোলা হয়েছিল। এরপর ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেওয়ার হুমকি দিত কলেজ ছাত্ররা। এই হুমকি দিয়ে একাধিকবার ওই দুই ছাত্রীর যৌন হেনস্তা করা হয় বলেও অভিযোগ।

এই অভিযোগের ভিত্তিতে পুলিশ এখনও পর্যন্ত আটজনকে আটক করেছে। তাদের জুভেনাইল জাস্টিস আদালতে তোলা হয়। আপাতত নিজেদের হেফাজতে নিয়ে ধৃতদের জেরা করছে পুলিশ। কলেজ পড়ুয়াদের সোশ্যাল মিডিয়ার অপব্যবহার ভাবাচ্ছে পুলিশকর্মীদেরও।

[আরও পড়ুন: বিসিসিআইয়ের বকেয়া মেটায়নি Byjus, পালটে যেতে পারে রোহিতদের মূল স্পনসর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement