shono
Advertisement

অভিষেক থেকে রাহুল, বিরোধ ভুলে মোদিকে জন্মদিনের শুভেচ্ছা INDIA নেতাদের

মোদির জন্মদিনকে সেবা দিবস হিসাবে পালন করছে বিজেপি।
Posted: 12:49 PM Sep 17, 2023Updated: 12:49 PM Sep 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনৈতিক মতবিরোধ ভুলে সৌজন্য। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (Narendra Modi) জন্মদিনের শুভেচ্ছা জানালেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। শুভেচ্ছা জানালেন রাহুল গান্ধী, মল্লিকার্জুন খাড়গে-সহ ইন্ডিয়া জোটের অন্য নেতারাও।

Advertisement

রবিবার মোদির ৭৩তম জন্মদিন। এই উপলক্ষে দেশ জুড়ে তাঁকে শুভেচ্ছা জানানোর ঢল নেমেছে। রবিবার সকাল ১০টা ২৬ মিনিট নাগাদ সোশাল মিডিয়ায় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে লেখেন, “মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজিকে জন্মদিনের উষ্ণ অভিনন্দন জানাই।” কংগ্রেস নেতা রাহুল গান্ধীও মোদিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তিনিও এক লাইনে লেখেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে জন্মদিনের শুভেচ্ছা জানাই।”

[আরও পড়ুন: হকার উচ্ছেদ ঘিরে রণক্ষেত্র হাওড়া স্টেশন, লাঠিচার্জ আরপিএফের]

কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গেও প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন সোশাল মিডিয়ার মাধ্যমে। তিনি এক্স হ্যান্ডেলে লেখেন,”প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে জন্মদিনের শুভেচ্ছা। আপনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করি।” শুধু ইন্ডিয়া জোটের নেতারা নন, এনডিএ নেতারাও মোদিকে শুভেচ্ছা জানিয়েছেন। অমিত শাহ থেকে শুরু করে জে পি নাড্ডা পর্যন্ত সকলেই প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করেছেন।

[আরও পড়ুন: রেলট্র্যাক, সিগন্যালিংয়ের কাজ, রবিবার হাওড়া শাখায় বাতিল বেশ কয়েকটি ট্রেন]

প্রতি বছরের মতো এদিনও সারাদিন ধরেই চলবে উদযাপন। প্রধানমন্ত্রী নিজেও ভীষণ ব্যস্ত থাকবেন। মোদি এদিন ‘পিএম বিশ্বকর্মা’ প্রকল্পের সূচনা করেছেন। কারিগর ও শিল্পীদের এই প্রকল্পে সাহায্য করা হবে। পাশাপাশি ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল কনভেনশন অ্যান্ড এক্সপো সেন্টার তথা যশোভূমির উদ্বোধনও করেন মোদি। তাছাড়া দ্বারকা সেক্টর ২১ ও নতুন মেট্রো স্টেশন দ্বারকা সেক্টর ২৫-কে সংযোগকারী সড়কেরও উদ্বোধন করেন তিনি। বিজেপির তরফেও মোদির জন্মদিন উপলক্ষে বহু কর্মসূচি নেওয়া হয়েছে। বিজেপির মোদির জন্মদিনকে সেবা দিবস হিসাবে পালন করার সিদ্ধান্ত নিয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement