shono
Advertisement
Shantanu Sinha

মালব্যর 'যৌন কেলেঙ্কারি' নিয়ে পোস্ট, রাহুল সিনহার ভাই শান্তনুকে আইনি নোটিস

শান্তনুর বিস্ফোরক পোস্ট হাতিয়ার করে সরব কংগ্রেস।
Published By: Sayani SenPosted: 03:55 PM Jun 10, 2024Updated: 04:18 PM Jun 10, 2024

নন্দিতা রায়, নয়াদিল্লি: বিজেপির আইটি সেল প্রধান অমিত মালব্যর বিরুদ্ধে যৌনতা নিয়ে বিস্ফোরক পোস্ট করেছিলেন রাহুল সিনহার ভাই শান্তনু। রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতির ভাইয়ের সোশাল মিডিয়া পোস্ট নিয়ে জোর তোলপাড়। এই অভিযোগকে হাতিয়ার করে এবার সরব কংগ্রেস। আর তার পরই শান্তনুকে আইনি নোটিস পাঠালেন অমিত মালব্য লিগ্যাল টিম। ওই আইনি চিঠিতে উল্লেখ করা হয়েছে, শান্তনু সিনহা যে অভিযোগ করেছেন তা অত্যন্ত আপত্তিজনক।

Advertisement

এই চাপানউতোরের সূত্রপাত গত শুক্রবার। ওই দিন সোশাল মিডিয়ায় একটি পোস্ট করেন শান্তনু সিনহা। তিনি লেখেন, "অমিত মালব্য কি এখনও কলকাতার ফাইভ স্টার হোটেলে অপেক্ষা করছেন কখন বঙ্গ নেতৃত্ব সুন্দরী ললনা সরবরাহ করবে? বঙ্গ নেতৃত্বের মধ্যে এখন কি প্রতিযোগিতা বন্ধ হয়েছে, কে কত সুন্দরী সরবরাহ করে সভাপতির পোস্টটা দখল করবে? অনুরোধ, প্রতিযোগিতা করুন কর্মী সমর্থকদের পাশে দাঁড়ানোর। অমিত মালব্য বা দিল্লি থেকে পাঠানো অবজার্ভারদের সুন্দরী ললনা সরবরাহ করে সভাপতি সম্পাদককের পোস্টটা দখলের জন্য প্রতিযোগিতা নয়।”

[আরও পড়ুন: জামাইষষ্ঠীতে বঙ্গে ঝেঁপে বৃষ্টি? জেনে নিন কী বলছে হাওয়া অফিস]

শান্তনুর এই সোশাল মিডিয়া পোস্টকে হাতিয়ার করে এদিন অমিত মালব্যকে তোপ দাগে কংগ্রেস। সুপ্রিয়া শ্রীনাতে সাংবাদিক বৈঠক করে বলেন, "আরএসএস সদস্য শান্তনু সিনহা জানিয়েছেন তিনি বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য মহিলাদের যৌন নির্যাতন করেন। বাংলায় বিজেপির দলীয় কার্যালয়ে এসব চলে। অথচ তাঁর বিরুদ্ধে তদন্ত হচ্ছে না। তাঁকে পদ থেকে অবিলম্বে সরাতে হবে। নইলে ন্যায়বিচার পাওয়া যাবে না।"

গত লোকসভা নির্বাচনের তুলনায় এবার বাংলায় বিজেপির ফল মোটেও ভালো হয়নি। গতবার ১৮টি আসন নিজেদের দখলে রেখেছিল গেরুয়া শিবির। তবে এবার তা কমে দাঁড়িয়েছে ১২। বাংলায় সবুজ ঝড়ে বিপর্যস্ত গেরুয়া শিবির। তারই মাঝে এমন অভিযোগে বিজেপি যে যথেষ্ট বিপর্যস্ত, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

[আরও পড়ুন: ভোট পরবর্তী হিংসার অভিযোগ, নিরাপত্তার দাবিতে হাই কোর্টে শুভেন্দু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অমিত মালব্য়র 'যৌন কেলেঙ্কারি' নিয়ে পোস্ট।
  • রাহুল সিনহার ভাই শান্তনুকে আইনি নোটিস।
  • শান্তনুর বিস্ফোরক পোস্ট হাতিয়ার করে সরব কংগ্রেস।
Advertisement