shono
Advertisement

মুম্বইয়ের SBI শাখায় ভয়ংকর ডাকাতি, দুষ্কৃতীদের গুলিতে এক কর্মীর মৃত্যু

ঘটনার সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়ে গিয়েছে।
Posted: 12:50 PM Dec 30, 2021Updated: 12:50 PM Dec 30, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্ষশেষে মুম্বইয়ে (Mumbai) এক ভয়ংকর ব্যাংক ডাকাতির (Bank Robbery) ঘটনায় চাঞ্চল্য ছড়াল। ডাকাতদের গুলিতে মৃত্যু হয়েছে স্টেট ব্যাংক অফ ইন্ডিয়ার (SBI) ওই শাখার এক কর্মীর। সিসিটিভি ফুটেজে ধরা পড়ল ডাকাতির দৃশ্য। সেই ফুটেজ ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

সেই ফুটেজে দেখা যাচ্ছে, মুখোশধারী দুই আগন্তুক বন্দুক হাতে ঢুকে পড়েছে এসবিআইয়ের দহিসর শাখার ভিতরে। তাদের মধ্যে একজন বন্দুক তাক করে রেখেছে কর্মীদের দিকে। দিনের বেলায় ব্যস্ত সময়ে এই ভাবে মুম্বইয়ের মতো মহানগরের এক ব্যাংকে এই দৃশ্য দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: ধর্মীয় সভায় গান্ধীজির হত্যাকারীর প্রশংসা, রায়পুরে স্বঘোষিত ধর্মগুরুর বিরুদ্ধে মামলা]

তবে খবর পেয়ে দ্রুতই ব্যাংকে হাজির হয় পুলিশ। সিনিয়র পুলিশ অফিসার প্রবীণ পড়োয়াল ও বিশাল ঠাকুর পুলিশ বাহিনী নিয়ে সেখানে উপস্থিত হয়ে তদন্ত শুরু করেন। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তদের খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে।

বুধবার বিকেলের ওই ঘটনায় যে ব্যাংক কর্মীর মৃত্যু হয়েছে, জানা যাচ্ছে তাঁর বুকে গুলি লেগেছিল। ডাকাতরা যখন ব্য়াংকে ঢুকছিল তখনই তিনি তাঁদের বাধা দিতে চেয়েছিলেন। সেই সময়ই গর্জে ওঠে ডাকাতদের আগ্নেয়াস্ত্র। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে লুটিয়ে পড়েন ওই ব্যক্তি। ওই ব্যক্তি সরাসরি ব্যংকে কর্মরত ছিলেন না। তিনি ছিলেন চুক্তিভিত্তিক কর্মী। তিনি ব্য়াংকের বাইরে ছিলেন। শেষ পর্যন্ত তাঁকে গুলি করেই ভিতরে ঢুকে পড়ে ডাকাতরা।

এদিনের ঘটনায় অনেকেরই মনে পড়ছিল, এবছরই মুম্বইয়ের এক গয়নার দোকানে মাত্র ৫ মিনিটে ৪ দুষ্কৃতী লুঠপাট চালিয়েছিল। সেই ঘটনায় তোলপাড় পড়ে গিয়েছিল। এদিনের ব্যাংক ডাকাতি যেন আরও একবার বাণিজ্যনগরীর নিরাপত্তা সম্পর্কে প্রশ্ন তুলে দিল।

[আরও পড়ুন: হরিদ্বারে মুসলিমদের বিরুদ্ধে হিংসার বার্তায় উদ্বিগ্ন পাকিস্তান! তলব ভারতীয় কূটনীতিককে]

এদিকে এদিন দিল্লির এক ব্যাংকে মাস্ক না পরে ভিতরে প্রবেশ করতে চাওয়ায় এক ব্যক্তির সঙ্গে নিরাপত্তারক্ষীর সঙ্গে সংঘর্ষ বেঁধেছিল। তবে সাময়িক ভাবে উত্তেজনা ছড়ালেও পরিস্থিতি দ্রুত স্বাভাবিক হয়ে যায়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement