Advertisement

মানসিক অবসাদে আত্মঘাতী জেলাশাসক, রেললাইনের ধারে উদ্ধার দেহ

08:02 AM Aug 11, 2017 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মানসিক অবসাদ ভুগছিলেন দীর্ঘদিন ধরে। আত্মহত্যাতেই তার সমাধান খুঁজে পেলেন বক্সারের জেলাশাসক। রেখে গেলেন সুইসাইড নোট। যাতে লেখা জীবন থেকে বীতশ্রদ্ধ হয়েই আত্মহত্যা করছেন তিনি। মুকেশ পাণ্ডে, ২০১২ ব্যাচের এই আইএএস অফিসারের আকস্মিক মৃত্যুতে হতচকিত তাঁর সহকর্মীরা।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

মুকেশের দেহ উদ্ধার করা হয় গাজিয়াবাদ রেল স্টেশনের ১ কিমি দূরে রেললাইনের ওপর। উদ্ধার করা হয় একটি সুইসাইড নোটও। ঠিক কোন সময়ে আত্মহত্যা করেন তিনি, তা এখনও জানা যায়নি। ময়নাতদন্তের পরেই সেই বিষয়ে তথ্য মিলবে বলে জানিয়েছেন তিনি। খবর পেয়ে ঘটনাস্থলে যায় জিআরপি। যান জেলা প্রশাসনের উচ্চপদস্থ আধিকারিকরা।

তিনি যে আত্মহত্যা করতে পারেন, এমন ইঙ্গিত হয়তো ছিল তাঁর সহকর্মীদের কাছে। তারাই দিল্লি পুলিশে খবর দেন। সেই সূত্র পাওয়া মাত্র খোঁজখবর শুরু করেন তদন্তকারী আধিকারিকরা। পৌঁছন ওয়েস্ট দিল্লি মলে।তবে কোথাও তাঁর হদিশ না মেলায়, সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন তাঁরা। দেখা যায় মুকেশ মল ছেড়ে নিকটবর্তী মেট্রো স্টেশনের দিকে যাচ্ছে। কিন্তু তার পরের ঘটনা জানা যায়নি।

পরে জানা যায় আত্মহত্যা করেছেন তিনি। তদন্ত এখনও চলছে। বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার মুকেশের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করে টুইট করেন।

 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post মানসিক অবসাদে আত্মঘাতী জেলাশাসক, রেললাইনের ধারে উদ্ধার দেহ appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next