shono
Advertisement

মন্ত্রিত্ব পাইয়ে দেওয়ার বদলে দামি গাড়ি উপহার! দীপা দাশমুন্সীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

কংগ্রেসের তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে।
Posted: 05:25 PM Feb 27, 2024Updated: 05:25 PM Feb 27, 2024

স্টাফ রিপোর্টার, নয়াদিল্লি: কংগ্রেস নেত্রী দীপা দাসমুন্সির  (Deepa Dashmunsi) বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ তুললেন তেলেঙ্গানার বিজেপি সহ-সভাপতি এনভিসিসি প্রভাকর। তাঁর দাবি, এক কংগ্রেস বিধায়ককে মন্ত্রী করানোর প্রতিশ্রুতি দিয়ে তাঁর থেকে বিলাসবহুল এক গাড়ি নিয়েছেন কংগ্রেস কর্মসমিতির এক সদস্যা।

Advertisement

বিজেপি (BJP) নেতার এই অভিযোগে উত্তেজনা ছড়িয়েছে দুই দলের মধ্যে। কংগ্রেস সূত্রের দাবি, দীপা দাশমুন্সী ওই বিধায়কের কাছে একটি মার্সিডিজ উপহার পেয়েছেন। এই নিয়ে মুখে কুলুপ কংগ্রেস শীর্ষ নেতৃত্বের। এ বিষয়ে দীপা দাসমুন্সিরও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে কংগ্রেস সাংসদ রেণুকা চৌধুরী (Renuka Chowdhury) প্রভাকরকে সতর্ক করে বলেছেন, অবিলম্বে ক্ষমা না চাইলে তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করা হবে। যদিও এ পর্যন্ত মামলা করা হয়নি।

[আরও পড়ুন: প্রয়াত দেশের প্রবীণতম সাংসদ, ভুগছিলেন বয়সজনিত অসুখে

কংগ্রেসের অন্দরে দীপার বিরুদ্ধে ওঠা এই অভিযোগে অস্বস্তি তৈরি হয়েছে। অনেকেই রায়গঞ্জের প্রাক্তন সাংসদকে সাধারণ সম্পাদক পদ থেকে সরানোর দাবি তুলেছেন। হিমাচল প্রদেশ ও ত্রিপুরা বিধানসভা নির্বাচনে সাফল্যের সঙ্গে পর্যবেক্ষকের দায়িত্ব পালন করার পর দীপাকে তেলেঙ্গানার দায়িত্ব দেয় কংগ্রেস। সেরাজ্যেও সফল হন তিনি। তারপর কেরলেও তাঁকে বাড়তি দায়িত্ব দেওয়া হয়। সেই দীপার বিরুদ্ধেই এবার বিস্ফোরক অভিযোগ।

[আরও পড়ুন: মধ্যবিত্তের পাশে থাকার বার্তা, ন্যূনতম সরকারি হস্তক্ষেপের দাবি মোদির]

যদিও দীপা এখনও নিজের মতো কাজ করে চলেছেন। সদ্যই হায়দরাবাদের ডেপুটি মেয়র শ্রীলতা শোভন রেড্ডি দীপার হাত ধরেই কংগ্রেসে যোগ দিয়েছেন। আরও বেশ কয়েকজন বিজেপি এবং বিআরএস কাউন্সিলর দীপার হাতেই কংগ্রেসে যোগ দিতে চলেছেন। শোনা যাচ্ছে, এই দীপার হাত ধরেই লোকসভার আগে হায়দরাবাদ পুরসভার হাতবদল হতে পারে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement