shono
Advertisement

Breaking News

Delhi

ভাড়াবাড়িতে উদ্ধার বাবা ও চার মেয়ের দেহ! ঘনাচ্ছে রহস্য

কয়েকদিন ধরে কোনও সাড়াশব্দ না পেয়ে পুলিশে খবর দেন প্রতিবেশীরা।
Published By: Biswadip DeyPosted: 09:19 AM Sep 28, 2024Updated: 09:19 AM Sep 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৫০ বছরের এক ব্যক্তি ও চার মেয়ের দেহ উদ্ধার হল একটি ঘরের মধ্যে। দিল্লির রঙ্গপুরীর এক ভাড়াবাড়িতে এই রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান, আত্মহত্যাই করেছে সকলে। জানা গিয়েছে, নিহত হীরালালের চার কন্যাই বিশেষ চাহিদাসম্পন্ন। তাদের বয়স যথাক্রমে ১৮, ১৫, ১০ ও ৮।

Advertisement

পুলিশের তরফে জানানো হয়েছে, পেশায় ছুতোর হীরালাল ওই বাড়িতে চার মেয়েকে নিয়ে থাকতেন। এক বছর আগে তাঁর স্ত্রীর মৃত্যু হয়েছে। তাঁর চার মেয়েই বিশেষ চাহিদাসম্পন্ন। একজনের দৃষ্টিশক্তি, একজনের হাঁটাচলায় সমস্যা। বাকিদের সমস্যা ঠিক কী তা জানা যায়নি।

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে ২৪ সেপ্টেম্বর রাতে নিজের বাড়িতে ঢুকছেন হীরালাল। অন্য কাউকেই ওই বাড়িতে ঢুকতে দেখা যায়নি। এর পর থেকে বাড়ির ভিতর থেকে কয়েকদিন ধরে কোনও সাড়াশব্দ না পেয়ে পুলিশে খবর দেন প্রতিবেশীরা। দমকলের সাহায্যে দরজা ভেঙে সকলের দেহ উদ্ধার করে পুলিশ। দেখা যায়, একটি ঘরে পড়ে রয়েছে চার কন্যার দেহ। অন্য ঘরে হীরালালের দেহ। ঘটনাস্থল থেকে বিষের সন্ধানও মিলেছে। মনে করা হচ্ছে জুসের প্যাকের মধ্যে বিষ মিশিয়ে খেয়েই আত্মহত্যা করেছেন হীরালাল। তিনিই বাকিদের পানীয়তে বিষ মিশিয়েছিলেন নাকি তাও খতিয়ে দেখা হচ্ছে।

সব কটি দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে বিষয়টি আরও পরিষ্কার ভাবে বোঝা যাবে বলে ধারণা তদন্তকারীদের। আশপাশের লোকজনের সঙ্গে কথা বলে পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ৫০ বছরের এক ব্যক্তি ও চার মেয়ের দেহ উদ্ধার হল একটি ঘরের মধ্যে।
  • দিল্লির রঙ্গপুরীর এক ভাড়াবাড়িতে এই রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে।
  • পুলিশের প্রাথমিক অনুমান, আত্মহত্যাই করেছে সকলে।
Advertisement