shono
Advertisement
Jammu and Kashmir

অনন্তনাগে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ল গাড়ি, ৫ শিশু-সহ মৃত ৮

মৃতরা সকলে একই পরিবারের সদস্য বলে জানা গিয়েছে।
Published By: Amit Kumar DasPosted: 05:49 PM Jul 27, 2024Updated: 05:49 PM Jul 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়াবহ গাড়ি দুর্ঘটনা জম্মু ও কাশ্মীরের অনন্তনাগ জেলায়। সিমথান-কোকেরনাগ রোডে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ল গাড়ি। মর্মান্তিক এই দুর্ঘটনায় ৮ জনের মৃত্যু হয়েছে যার মধ্যে রয়েছে ৫ শিশু। বাকি ৩ জনের মধ্যে ২ জন মহিলা বলে জানা যাচ্ছে। মৃতরা সকলে একই পরিবারের সদস্য।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার জম্মু ও কাশ্মীরের মডবা কিস্তওয়াড় থেকে আসছিল অভিশপ্ত ওই টাটা সুমো গাড়ি। পথে দাকসাম এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে আছড়ে পড়ে গাড়িটি। খাদে পড়ে কার্যত দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। পুলিশের তরফে জানা গিয়েছে, দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে উদ্ধার কাজে নামে পুলিশ। দুমড়ে মুচড়ে যাওয়া গাড়িটি থেকে উদ্ধার করা হয় মৃতদেহ গুলি। অত উপর নিচে পড়ার জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় সকলের। দেহ ময়না তদন্তে পাঠানোর পাশাপাশি গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: ডোডায় হামলাকারী ৩ জঙ্গির স্কেচ প্রকাশ্যে, খোঁজ দিলেই মিলবে ৫ লক্ষ টাকা]

প্রসঙ্গত, গত রবিবারও এমনই আরও দুই দুর্ঘটনায় জম্মু কাশ্মীরে পিতা পুত্র-সহ ৬ জনের মৃত্যু হয়েছিল, আহত হয়েছিলেন আরও ৬ জন। পুলিশের তরফে জানা গিয়েছিল, রবিবার সকালে একটি ক্যাব খাদে পড়ে যাওয়ায় পিতা পুত্র-সহ মোট ৩ জন প্রাণ হারান। গাড়িটিতে সওয়ার ছিলেন মোট ৮ জন। বাকিদের হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া দ্বিতীয় ঘটনা ঘটে রিয়াসি জেলার বিড্ডা নামে এক গ্রামের কাছে। একটি মহিন্দ্রা বলেরো গাড়িতে সওয়ার ছিলেন একই পরিবারের ৪ সদস্য পথে নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় ২০০ ফুট নিচে খাদে পড়ে যায় গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ২ জনের।

[আরও পড়ুন: দুর্বিষহ অবস্থা, অসমের শরণার্থী শিবির দেখে ক্ষুব্ধ সুপ্রিম কোর্ট]

পুলিশের তরফে জানা যায়, ওই দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় গাড়ির চালক মুকেশ সিং ও অন্য আর এক নাবালককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরদিন হাসপাতালে মৃত্যু হয় মুকেশের। এখনও হাসপাতালে চিকিৎসাধীন তাঁর নাবালক পুত্র।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভয়াবহ গাড়ি দুর্ঘটনা জম্মু ও কাশ্মীরের অনন্তনাগ জেলায়।
  • মর্মান্তিক এই দুর্ঘটনায় ৮ জনের মৃত্যু হয়েছে যার মধ্যে রয়েছে ৫ শিশু। 
  • জম্মু ও কাশ্মীরের মডবা কিস্তওয়াড় থেকে আসছিল অভিশপ্ত ওই টাটা সুমো গাড়ি।
Advertisement