shono
Advertisement

অনন্তনাগে সেনা-জঙ্গি সংঘর্ষ, নিকেশ ২ হিজবুল জঙ্গি

পলাতক জঙ্গিদের খোঁজে শুরু চিরুনি তল্লাশি। The post অনন্তনাগে সেনা-জঙ্গি সংঘর্ষ, নিকেশ ২ হিজবুল জঙ্গি appeared first on Sangbad Pratidin.
Posted: 11:04 AM Mar 24, 2018Updated: 03:24 PM Aug 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাক জাতীয় দিবসের পরই জম্মু ও কাশ্মীরে নিকেশ ২ হিজবুল জঙ্গি। শুক্রবার গভীর রাতে অনন্তনাগ জেলায় প্রবল সংঘর্ষ বাধে সেনা ও জঙ্গিদের মধ্যে। গুলির লড়াইয়ে মারা পড়ে পাক মদতপুষ্ট জঙ্গি সংগঠন হিজবুল মুজাহিদিনের দুই সদস্য।

Advertisement

সেনা সূত্রে খবর, অনন্তনাগের সিসতারগাম গ্রামে জঙ্গিদের একটি ঘাঁটির সন্ধান পান গোয়েন্দারা। তারপরই জেহাদিদের শায়েস্তা করতে অভিযান চালায় রাষ্ট্রীয় রাইফেলস, সিআরপিএফ ও রাজ্য পুলিশের যৌথ বাহিনী। প্রথমেই ওই এলাকায় ঢোকার ও বেরোনোর সমস্ত পথ বন্ধ করে দেয় নিরাপত্তারক্ষীরা। তারপর ঘিরে ফেলা হয় জঙ্গিদের ডেরা। জওয়ানদের উপস্থিতির কথা জানতে পেরে গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। পালটা জবাব দেয় সেনাও। বেশ কিছুক্ষণ গুলি বিনিময়ের পর নিকেশ হয় দুই জঙ্গি। তবে অন্ধকারের সুযোগ নিয়ে কয়েকজন জঙ্গি পালিয়ে যেতে সক্ষম হয়েছে বলে মনে করা হচ্ছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্রশস্ত্র ও বিস্ফোরক।

উল্লেখ্য, উপত্যকায় ক্রমশই সেনাবাহিনীর উপর হামলা বাড়ছে। নেপথ্যে রয়েছে পাকিস্তান। কয়েকদিন আগেই কুপওয়ারায় সেনার হাতে নিকেশ হয় চার কুখ্যাত জঙ্গি। বড়সড় নাশকতার পরিকল্পনা করছিল তারা বলে জানা যায়। তবে লাগাতার সংঘর্ষে কোণঠাসা হলেও সন্ত্রাসবাদীদের হামলা থামছে না।

[উপত্যকায় ভয়াবহ সংঘর্ষ, সেনার হাতে নিকেশ চার জঙ্গি]

The post অনন্তনাগে সেনা-জঙ্গি সংঘর্ষ, নিকেশ ২ হিজবুল জঙ্গি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার