shono
Advertisement

বাজি কিনে স্কুটারে বাড়ি ফেরার পথে তীব্র বিস্ফোরণ! আগুনে ঝলসে মৃত্যু বাবা ও ছেলের

মর্মান্তিক ওই দুর্ঘটনার ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে।
Posted: 05:25 PM Nov 05, 2021Updated: 05:25 PM Nov 05, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোট্ট ছেলেকে সঙ্গে নিয়ে বাজি (Firecrackers) কিনে স্কুটারে করে ফিরছিলেন বাবা। অকস্মাৎ বিস্ফোরণ ঘটে গেল বাজির মধ্যে। আর তার ফলে ঘটা প্রবল বিস্ফোরণের আগুনে ঝলসে মারা গেলেন বাবা ও ছেলে। মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটেছে পুদুচেরিতে (Puducherry)।

Advertisement

জানা যাচ্ছে, রাজ্যের আরিয়ানকুপ্পমের বাসিন্দা কালাইনেসান (৩২) ছেলে প্রদীপকে সঙ্গে নিয়ে বাজি কিনতে গিয়েছিলেন। সেখান থেকে কুনিমেডুতে নিজেদের বাড়িতে ফেরার পথে পুদুচেরি-ভিল্লুপুরম সীমান্তের কাছেই আকস্মিক দুর্ঘটনাটি ঘটে। তাঁর স্ত্রী বাপের বাড়িতে ছিলেন বলে জানা গিয়েছে। ছুটির দিনে ছেলেকে সঙ্গে করে বাজি কিনে বাড়ি ফিরছিলেন কালাইনেসান। আকস্মিক এই দুর্ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

[আরও পড়ুন: অন্ধ্রপ্রদেশে ভয়াবহ দুর্ঘটনা, ৫ মহিলা-সহ ছ’জন দিনমজুরকে পিষে দিল লরি]

দুর্ঘটনাটির ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। তাতে দেখা যাচ্ছে, যেতে যেতে আচমকাই বিস্ফোরণে কেঁপে উঠল স্কুটারটি। ঠিক পাশে থাকা আরেক স্কুটার আরোহীকেও ছিটকে যেতে দেখা যায়। বিস্ফোরণের এলাকা ঢেকে যায় ঘন ধোঁয়ায়।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, টু হুইলারের সামনে দুই ব্যাগ বাজি রেখে তার উপরে বসে ছিল প্রদীপ। সেই সময়ই জোরাল বিস্ফোরণ ঘটে যায়। ব্যাগে থাকা বাজিতে ঘষা লেগেই বিস্ফোরণ ঘটেছে বলে জানা গিয়েছে। এছাড়াও এই দুর্ঘটনায় আরও ৩ জন জখম হয়েছেন। তাঁদের দ্রুত ‘জওহরলাল ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চে’ নিয়ে যাওয়া হয়। ওই স্কুটারটি ছাড়াও একটি লরি ও দু’টি টু হুইলার ক্ষতিগ্রস্ত হয়েছে।

ঘটনার পরেই সেখানে ছুটে যান ভিল্লুপুরমের জেলাশাসক ডিআইজি পাণ্ডিয়া। পুলিশের তরফে জানানো হয়েছে, তারা একটি মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

[আরও পড়ুন: Coronavirus: দেশে করোনার দৈনিক পরিসংখ্যানে স্বস্তি, ব্রিটেনে ছাড়পত্র পেল প্রথম করোনার ওষুধ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement