shono
Advertisement

গাছে বেঁধে বেধড়ক মার, নিজের ওয়ার্ডেই বিপাকে বিজেপি কাউন্সিলর

কেন হেনস্তার মুখে পড়লেন বিজেপি নেতা? The post গাছে বেঁধে বেধড়ক মার, নিজের ওয়ার্ডেই বিপাকে বিজেপি কাউন্সিলর appeared first on Sangbad Pratidin.
Posted: 11:12 AM Oct 04, 2017Updated: 05:43 AM Oct 04, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি শাসকদলের কাউন্সিলর। কেন্দ্রে তাঁর দলই গোটা দেশকে নিয়ন্ত্রণ করছে। কিন্তু জনতার রোষ তাতে নিয়ন্ত্রিত হয় না। আর তাই নিজের ওয়ার্ডেই বেধড়ক মার খেলেন এক বিজেপি কাউন্সিলর। গুজরাটের ভদোদরায় হাসমুখ প্যাটেল নামে ওই বিজেপি নেতাকে গাছে বেঁধে মারধর করা হয়। ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে প্রায় ৩০ জনকে।

Advertisement

[  ব্রহ্মতালু ফুঁড়ে বেরিয়ে মস্তিষ্ক, ‘মনস্টার বেবি’ নিয়ে দিশেহারা হাসপাতাল ]

সাধারণ মানুষের অভিযোগ, তাঁদের বস্তি উচ্ছেদ করা হয়েছে। এবং কোনওরকম পূর্বপ্রস্তুতি ছাড়াই রাতারাতি ভেঙে দেওয়া হয়েছে ঘরবাড়ি। কোনও নোটিস দেওয়া হয়নি। এ ব্যাপারে খোঁজখবর নিতে গিয়ে তাঁরা জানতে পারেন স্থানীয় কাউন্সিলর হাসমুখ প্যাটেলের কাছে এ ব্যাপারে নোটিস দেওয়া হয়েছিল। এবং তাঁরই দায়িত্ব ছিল সকলকে জানানো। কিন্তু কোনওভাবে এই যোগাযোগ সম্ভব হয়নি। উত্তেজিত জনতা এরপর প্যাটেলের মুখোমুখি হলে কোনও সাফাই শুনতে চায়নি। গাছে বেঁধে বেধড়ক মারধর করা হয় তাঁকে। পরনের পোশাক ছিঁড়ে দেওয়া হয়। এ ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। একাধিকবার ওই নেতা বোঝাতে চেষ্টা করেন যে, তিনি হাতে নোটিস পাননি। পেলে সাধারণ মানুষকে না জানানোর কোনও কারণই নেই। কিন্তু সে কথায় কেউই প্রায় কর্ণপাত করেননি। তীব্র রোষের মুখে বেধড়ক মার খেয়েছেন ওই নেতা। এরপরই প্রায় তিরিশ জনকে ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে। জানা যাচ্ছে, অবৈধ নির্মাণ হিসেবেই ওই বস্তি উচ্ছেদ করা হয়েছে। তা আগেভাগে জানানোও হয়েছিল। কিন্তু বাসিন্দারা কেন তা জানতে পারেনি সে বিষয়ে ধোঁয়াশা থেকেই যাচ্ছে।

 

The post গাছে বেঁধে বেধড়ক মার, নিজের ওয়ার্ডেই বিপাকে বিজেপি কাউন্সিলর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার