shono
Advertisement

করোনা আক্রান্ত হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহরলাল খাট্টার, টুইট করে নিজেই দিলেন দুঃসংবাদ

কেমন আছেন মুখ্যমন্ত্রী? The post করোনা আক্রান্ত হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহরলাল খাট্টার, টুইট করে নিজেই দিলেন দুঃসংবাদ appeared first on Sangbad Pratidin.
Posted: 07:32 PM Aug 24, 2020Updated: 07:48 PM Aug 24, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যতদিন যাচ্ছে বেড়েই চলেছে করোনার প্রকোপ। এবার এই মারণ ভাইরাসে আক্রান্ত হলেন হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহরলাল খাট্টার (Manohar Lal Khattar)। সোমবার টুইট করে নিজেই সে খবর জানান তিনি। 

Advertisement

মুখ্যমন্ত্রী লেখেন, “আমি করোনা টেস্ট করিয়েছিলাম। আজ তার রিপোর্ট পজিটিভ এসেছে। যাঁরা সম্প্রতি আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের প্রত্যেককে অনুরোধ জানাচ্ছি সময় নষ্ট না করে কোয়ারেন্টাইনে চলে যান। আর করোনা পরীক্ষাও করান।”

[আরও পড়ুন: যেন সাক্ষাৎ দেবদূত! নিজের খরচে অসহায় দুই হিন্দু তরুণীর বিয়ে দিলেন মুসলিম প্রতিবেশী]

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ থেকে অভিনেতা অমিতাভ বচ্চন, কাউকেই রেয়াত করেনি করোনা (Coronavirus)। এবার হরিয়ানার মুখ্যমন্ত্রীর শরীরেও থাবা বসাল ভাইরাস। উল্লেখ্য, সে রাজ্যের বিধানসভা অধিবেশন চালু হওয়ার আগেই করোনায় আক্রান্ত হন স্পিকার গিয়ান চাঁদ গুপ্ত। ২৬ আগস্ট থেকে শুরু হতে চলা অধিবেশন সামলাবেন ডেপুটি স্পিকার। হরিয়ানার স্পিকারের পাশাপাশি দুই বিধায়কও সংক্রমিত হয়েছেন বলে এদিনই জানিয়েছিলেন মন্ত্রী অনিল ভিজ। 

তবে মুখ্যমন্ত্রী হিসেবে খাট্টারই প্রথম নন। এর আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন এবং মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানও।

[আরও পড়ুন: করোনার জেরে চলতি বছর কর্মীদের বেতন বাড়ায়নি দেশের অধিকাংশ সংস্থাই, বলছে সমীক্ষা]

The post করোনা আক্রান্ত হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহরলাল খাট্টার, টুইট করে নিজেই দিলেন দুঃসংবাদ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement