shono
Advertisement

বৃদ্ধা শাশুড়িকে বেধড়ক মারধর বউমার, ভিডিও ভাইরাল

বৃদ্ধার পেনশন হাতিয়ে নেওয়ার জন্য তাঁকে মারধর করা হত বলেই অভিযোগ। The post বৃদ্ধা শাশুড়িকে বেধড়ক মারধর বউমার, ভিডিও ভাইরাল appeared first on Sangbad Pratidin.
Posted: 06:29 PM Jun 08, 2019Updated: 06:29 PM Jun 08, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃদ্ধা শাশুড়িকে বেধড়ক মারধরের ভিডিও ভাইরাল হতেই গ্রেপ্তার হল পুত্রবধূ। ঘটনাটি ঘটেছে হরিয়ানার মহেন্দ্রগড় জেলার নিয়াজ নগর গ্রামে। ভিডিওটি দেখার পরেই স্বতঃপ্রণোদিত হয়ে মামলা করে পুলিশ। পরে ওই বৃদ্ধার বাড়ি থেকে তাঁকে উদ্ধার করে মেডিক্যাল পরীক্ষাও করানো হয়। তবে বিষয়টি জানাজানি হওয়ার পরেই পালিয়ে গিয়েছিল অভিযুক্ত মহিলা। তল্লাশি চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

Advertisement

[আরও পড়ুন- তীব্র দাবদাহে পুড়ছে দেশ, জলকষ্টে মধ্যপ্রদেশের জঙ্গলে মৃত ১৫টি বানর]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছরে ৩০,০০০ টাকা করে পেনশন পান ওই বৃদ্ধা। সেই টাকার জন্য প্রতিদিনই তাঁকে পুত্রবধূ মারধর করে বলে অভিযোগ। কয়েকদিন আগে অভিযুক্ত মহিলা যখন তাঁকে মারধর করছে তখন পাশের বাড়ির একটি কিশোরী ভিডিও তুলে রাখে। পরে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতেই ভাইরাল হয়ে যায় সেটি। এরপরই নড়েচড়ে বসে প্রশাসন।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, বাড়ির উঠোনে একটি খাটিয়ার উপর শুয়ে আছেন এক বৃদ্ধা। আর তাঁকে সেখান থেকে টেনে নামানোর চেষ্টা করছে ব্লাউজ ও সায়া পরে থাকা এক মহিলা। বৃদ্ধাটি নিচে না নামায় জোর করে তাঁর পা ধরে টানছেন। তাতেও সফল না হওয়ায় ঘুঁষি মারছেন।

[আরও পড়ুন- মন্দিরে প্রবেশের ‘অপরাধ’, সালিশি সভার নিদানে একঘরে দলিত ব্যক্তি]

এপ্রসঙ্গে স্থানীয় থানার এক পুলিশ আধিকারিক জানান, ভিডিওটি দেখার পরেই ওই বৃদ্ধার বাড়িতে যাওয়া হয়েছিল। সেখান থেকে তাঁকে উদ্ধার করে মেডিক্যাল পরীক্ষার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। উনি সুস্থ হওয়ার পর যেখানে যেতে চাইবেন প্রশাসনের তরফে সেখানে পৌঁছে দেওয়া হবে।

বিষয়টির কড়া নিন্দা করেছেন হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খাট্টারও। প্রথমে টুইট করে জানান, ঘটনাটি অত্যন্ত নিন্দনীয়। সভ্য সমাজে এই ধরনের ঘটনা কখনওই মেনে নেওয়া যায় না। পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, “ওই বৃদ্ধাকে মারধরের ঘটনায় তাঁর পুত্রবধূকে গ্রেপ্তার করা হয়েছে। এখনও তদন্ত চলছে। এবিষয়ে প্রশাসনকে কড়া পদক্ষেপ নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।” 

The post বৃদ্ধা শাশুড়িকে বেধড়ক মারধর বউমার, ভিডিও ভাইরাল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement