shono
Advertisement

পাক সরকারের ওয়েবসাইট খুললেই বাজছে ভারতের জাতীয় সংগীত!

নেপথ্যের কারণটা জানলে চমকে উঠবেন! The post পাক সরকারের ওয়েবসাইট খুললেই বাজছে ভারতের জাতীয় সংগীত! appeared first on Sangbad Pratidin.
Posted: 04:11 PM Aug 03, 2017Updated: 06:49 PM Oct 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছিল রুমাল, হয়ে গেল বেড়াল। সহজ করে বললে, ছিল পাক সরকারের ওয়েবসাইট। অথচ বৃহস্পতিবার থেকে ওই ওয়েবসাইট ভিজিট করলেই বাজছে জন-গণ-মন…।

Advertisement

ভাবছেন এমনটা কীভাবে সম্ভব? না, পাক সরকারের ‘সুমতি’ ফেরেনি। আসলে, পাক সরকারের অফিসিয়াল ওয়েবসাইটটি হ্যাক হয়ে গিয়েছে। সংবাদ সংস্থা পিটিআই এই খবর জানিয়ে বলেছে, ওই ওয়েবসাইট ভিজিট করলেই ভারতের জাতীয় সংগীত ও স্বাধীনতা দিবস সংক্রান্ত মেসেজ ফুটে উঠছে ডেস্কটপে। টুইটার ও অন্যান্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে হ্যাক হওয়া ওয়েবসাইটের স্ক্রিনশট।

এই প্রথম নয় অবশ্য, এর আগেও একাধিকবার পাকিস্তানের ওয়েবসাইট হ্যাক করেছে ভারতীয় হ্যাকাররা। যদিও একে হ্যাক বলতে রাজি নন মূলচক্রীরা। ভারতীয় হ্যাকারদের দল এরকম ঘটনাকে ‘সাইবার ওয়ারফেয়ার’ বা ওয়েব দুনিয়ার লড়াই বলে উল্লেখ করেন। মাত্র ২ মাস আগেই পাক সরকারের ৩০টি ওয়েবসাইট হ্যাক করে ভারতীয় হ্যাকারদের একটি দল। কুলভূষণ যাদবের মৃত্যুদণ্ডের বিরুদ্ধে প্রতিবাদ জানাতেই এই পদক্ষেপ করে হ্যাকারদের একটি সংগঠন।

দেখুন ভিডিও:

The post পাক সরকারের ওয়েবসাইট খুললেই বাজছে ভারতের জাতীয় সংগীত! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার