shono
Advertisement

ভারত সফরে ফুচকায় মজে জাপানের প্রধানমন্ত্রী! ‘লোভ সামলাতে পারছেন না’, মন্তব্য BJP নেতার

ভাইরাল হয়েছে ফুমিও কিশিদার ফুচকা খাওয়ার ভিডিও।
Posted: 01:08 PM Mar 21, 2023Updated: 01:47 PM Mar 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুচকা বলতে অজ্ঞান হয়ে পড়ে খাদ্যরসিক মহল। খিদে মেটানোর পাশাপাশি মন ভরাতেও জুড়ি নেই ফুচকার (Gol Gappa)। এবার ফুচকার স্বাদে মজলেন জাপানের প্রধানমন্ত্রী ফুমিও কিশিদা (Fumio Kishida)। দু’দিনের ভারত সফরে এসে ভারতীয় খাবার চেখে দেখেন তিনি। এর মধ্যে ভাইরাল হয়েছে তাঁর ফুচকা (Fuchka) খাওয়ার ভিডিও। সেই ভিডিও শেয়ার করে নাগাল্যান্ডের মন্ত্রী তেমজেম ইম্মা অ্যালং বলেছেন, জাপানের প্রধানমন্ত্রীও ফুচকার লোভ সামলাতে পারছেন না।

Advertisement

সোমবার ভারত সফরে আসেন জাপানের (Japan) প্রধানমন্ত্রী ফুমিও কিশিদা। দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠক সারেন তিনি। তারপরেই দিল্লির বুদ্ধ জয়ন্তী পার্কে উপস্থিত হন দুই রাষ্ট্রপ্রধান। সেখানেই ভারতীয় খাবার দেওয়া হয় কিশিদাকে। ফুচকা, আম পান্না, লস্যির মতো বিভিন্ন ধরনের খবার পরিবেশন করা হয়। এমনকি লস্যি বানাতেও হাত লাগান জাপানের প্রধানমন্ত্রী। 

[আরও পড়ুন: বায়োমেট্রিক না মিললে আধার দেখিয়ে তোলা যাবে রেশন, সংসদে জানালেন কেন্দ্রীয় মন্ত্রী]

তবে নেটিজেনদের মধ্যে জনপ্রিয় হয়েছে কিশিদার ফুচকা খাওয়ার দৃশ্য। ভিডিওতে দেখা যাচ্ছে, টকজল দিয়ে তিনটি ফুচকা খেলেন জাপানের প্রধানমন্ত্রী। বেশ ভাল লেগেছে ভারতীয় খাবার, বুঝতে পেরে এবার শুকনো ফুচকা দিতে বলেন মোদি। খাওয়া শেষ করে জাপানি প্রধানমন্ত্রীর মুখে হাসি ফুটে ওঠে।

এই ভিডিও শেয়ার করেছেন নাগাল্যান্ডের বিজেপি সরকারের মন্ত্রী তেমজেন। টুইট করে তিনি বলেছেন, “দাদা, একটা শুকনো ফুচকা দিন না। ভারতের আইকনিক ফুচকা দেখে লোভ সামলাতে পারছেন না জাপানের প্রধানমন্ত্রীও।” প্রসঙ্গত, মঙ্গলবারই ভারত থেকে আচমকা ইউক্রেন সফরে চলে গিয়েছেন কিশিদা।

[আরও পড়ুন: ১৮ দিন পর জলাশয়ে ড্রামের ভিতর মিলল ট্যাংরার নিঁখোজ যুবকের দেহ, ক্রমশ ঘনাচ্ছে রহস্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার