shono
Advertisement

ঘনঘন অবস্থান পালটাচ্ছেন অমৃতপাল, খলিস্তানি নেতার খোঁজে বাড়ল পুলিশি নজরদারি

দেশের একাধিক রাজ্যে পালিয়ে বেড়াচ্ছেন অমৃতপাল।
Posted: 03:47 PM Mar 24, 2023Updated: 03:47 PM Mar 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইতিমধ্যেই খলিস্তানি নেতা (Khalistani Leader) অমৃতপাল সিংয়ের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। কিন্তু এখনই তাঁর খোঁজ পায়নি পাঞ্জাব পুলিশ। বৃহস্পতিবারই অমৃতপালকে হরিয়ানায় দেখা গিয়েছে বলে একটি ছবি প্রকাশ্যে এসেছিল। এহেন পরিস্থিতিতে গোয়েন্দা সূত্রের দাবি, ঘনঘন নিজের অবস্থান পালটে ফেলছেন অমৃতপাল। কয়েকদিনের মধ্যেই তিনি দিল্লিতেও আসতে পারেন।

Advertisement

গোয়েন্দাদের মতে, আপাতত হরিয়ানায় (Haryana) রয়েছেন খলিস্তানি নেতা। সেখানেই বলজিৎ কৌর নামে এক মহিলার বাড়িতে আশ্রয় নিয়েছিলেন তিনি। সেখান থেকে বেরিয়ে ছাতার আড়ালে মুখ ঢেকে রাস্তায় হাঁটছেন অমৃতপাল (Amritpal Singh), এমন একটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়। তবে সেই ছবিটি সোমবারের বলে দাবি গোয়েন্দাদের। তারপরেই বলজিৎকে গ্রেপ্তার করা হয়।

[আরও পড়ুন: ‘শূর্পণখা’ বলেছিলেন মোদি, প্রধানমন্ত্রীর বিরুদ্ধে মানহানির মামলা কংগ্রেস নেত্রীর]

ইতিমধ্যেই দেরাদুন, হরিদ্বার, উধম সিং নগর-সহ উত্তরাখণ্ডের (Uttarakhand) একাধিক জেলায় পুলিশি নজরদারিতে কড়াকড়ি শুরু হয়েছে। পাঞ্জাব থেকে পালিয়ে উত্তরাখণ্ডেই লুকিয়ে রয়েছেন অমৃতপাল, এমনটাই অনুমান গোয়েন্দাদের। তবে এরপরে তিনি দিল্লিতে পালাতে পারেন বলেই আন্দাজ। খলিস্তানি নেতা রাজধানীতে পা রাখলে ব্যাপক বিশৃঙ্খলা দেখা দিতে পারে।

দেশজুড়ে সন্ত্রাসবাদী কার্যকলাপের একাধিক পরিকল্পনা ছিল অমৃতপালের, এমনটাই উঠে এসেছে গোয়েন্দাদের তদন্তে। ইতিমধ্যেই অমৃতপালের একাধিক সঙ্গীদের গ্রেপ্তার করা হয়েছে। পাঞ্জাবের সীমানা পেরিয়ে ভারতের অন্যান্য রাজ্যেও অমৃতপালের মতাদর্শ ছড়িয়ে পড়েছিল। খলিস্তানপন্থী কাণ্ড ঘটানোর জেরে ইতিমধ্যেই ডিব্রুগড়ের জেলে আটক রয়েছেন বেশ কয়েকজন। 

[আরও পড়ুন: নেত্রীর বৈঠকের আগেই ধাক্কা বীরভূমের সংগঠনে, বিধায়কের বিরুদ্ধে ক্ষোভ উগরে দলত্যাগ নলহাটির নেতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement