shono
Advertisement
Maneka Gandhi

টিকিট দেয়নি বিজেপি, ছেলে বরুণের ভবিষ্যৎ কী? মুখ খুললেন মানেকা গান্ধী

পিলভিট থেকে বরুণকে সরিয়ে মোদি-শাহর দল প্রার্থী করেছে জীতিন প্রসাদকে।
Posted: 05:21 PM Apr 02, 2024Updated: 06:50 PM Apr 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি নিজে টিকিট পেয়েছেন। কিন্তু বিজেপির প্রার্থী তালিকায় ঠাঁই হয়নি ছেলে বরুণ গান্ধীর। ছেলের বঞ্চনায় বিজেপির উপর কি ক্ষুব্ধ মানেকা গান্ধী (Maneka Gandhi)? ছেলের ভবিষ্যৎই বা কী? নিজের কেন্দ্র সুলতানপুরে পা রেখেই মুখ খুললেন মানেকা। স্পষ্ট করে দিলেন, ছেলে টিকিট না পেলেও বিজেপির বিরুদ্ধে কোনও ক্ষোভ নেই তাঁরা।

Advertisement

মানেকা বলছেন,"আমাকে সুলতানপুরে ফের প্রার্থী করার জন্য আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিজেপি সভাপতি জেপি নাড্ডাকে (JP Nadda) ধন্যবাদ জানাই। সুলতানপুরে এ পর্যন্ত পর পর দুবার কেউ লোকসভার টিকিট পাননি। আমাকে সেই সুযোগ দিয়েছে বিজেপি। সেজন্য নেতৃত্বকে ধন্যবাদ। আমি পিলিভিট থেকে লড়ব না সুলতানপুর থেকে, সেটা নিয়ে প্রশ্ন ছিল।" মানেকা স্পষ্ট জানিয়ে দিয়েছেন, ছেলের ভবিষ্যৎ যাই হোক, তিনি নিজে বিজেপির টিকিট পেয়ে আপ্লুত। দলে থাকতে পেরে গর্ববোধও করেন।

[আরও পড়ুন: ‘সহ্যের সীমা ছাড়িয়েছেন’, নিঃশর্ত ক্ষমা চেয়েও সুপ্রিম ভর্ৎসনার মুখে রামদেব]

ছেলের টিকিট না পাওয়া সম্পর্কে সরাসরি মুখ খুলতে চাননি মানেকা। বরুণের ভবিষ্যৎ নিয়ে তাঁর মন্তব্য,"ওর ভবিষ্যৎ ওকেই জিজ্ঞেস করুন। বরুণ কী করতে চায় ওই জানে। তবে আমরা ভোটের পর এসব নিয়ে ভাবব।" অর্থাৎ মানেকার স্পষ্ট ইঙ্গিত ভোটের আগে বরুণ কোনও পদক্ষেপ করবেন না। বা নির্দল হয়ে লড়ারও বিশেষ সম্ভাবনা নেই।

[আরও পড়ুন: কেজরিওয়ালের বিরুদ্ধে ইডির তৎপরতায় কংগ্রেসের ‘হাত’! বিস্ফোরক বিজয়ন]

উল্লেখ্য, যোগীরাজ্যের পিলভিট থেকে বরুণকে সরিয়ে মোদি-শাহর (Amit Shah) দল প্রার্থী করেছে জীতিন প্রসাদকে। এই জীতিন প্রাক্তন কংগ্রেস নেতা শুধু নন, এককালে রাহুল গান্ধীর ঘনিষ্ঠ বলেও পরিচিত ছিলেন। বরুণ বাদ পড়ছেন এই জল্পনা ছিলই। বিজেপির সাংসদ হওয়া সত্ত্বেও কৃষক আন্দোলন ইস্যুতে দলের বিরুদ্ধে একাধিকবার মুখ খুলেছেন তিনি। যার জেরে গান্ধী পরিবারের এই সদস্যের উপর খুব একটা সন্তুষ্ট নয় বিজেপি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিজেপির প্রার্থী তালিকায় ঠাঁই হয়নি ছেলে বরুণ গান্ধীর।
  • স্পষ্ট করে দিলেন, ছেলে টিকিট না পেলেও বিজেপির বিরুদ্ধে কোনও ক্ষোভ নেই তাঁরা।
  • মানেকা বলছেন,"আমাকে সুলতানপুরে ফের প্রার্থী করার জন্য আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিজেপি সভাপতি জেপি নাড্ডাকে ধন্যবাদ জানাই।"
Advertisement