সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝরাত হোক বা ভোর, এখন একক্লিকেই হাতের কাছে হাজির হয়ে যায় পছন্দের খাবার। নেপথ্যে ফুড ডেলিভারি অ্যাপ। তবে মাঝে মধ্যে যে সমস্যায় পড়তে হয় না, তেমনটাও নয়। এবার সুইগিতে অর্ডার করে নষ্ট আইসক্রিম পেলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। সোশাল মিডিয়ায় টাকা ফেরতের দাবি জানালেন তিনি। সঙ্গে সঙ্গে এক্স হ্যান্ডেলে তাঁর পোস্টের জবাবে সংস্থার তরফে সমস্যা সমাধানের আশ্বাস দেওয়া হয়।
ব্যাপারটা ঠিক কী? বৃহস্পতিবার গভীর রাতে এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। সুইগিকে ট্যাগ করে সেখানে তিনি লেখেন, "আমি দামি মাইনাস থার্টি মিনি স্টিকস আইসক্রিম অর্ডার করেছিলাম। কিন্তু যা এসেছে তা নষ্ট ও খাওয়ার অযোগ্য। যতদ্রুত সম্ভব টাকা ফেরত অথবা বিকল্প আইসক্রিম পাঠানো হোক।" এই পোস্টটি নজরে পড়ামাত্রই সংস্থার তরফে দুঃখপ্রকাশ করে অর্ডার আইডি চাওয়া হয় কমেন্ট বক্সে। সঙ্গে সঙ্গে তা দেন মহুয়া।
এই পোস্টের কমেন্টে অনেকেই মহুয়া মৈত্রকেই কটাক্ষ করেছেন। কেউ লিখেছেন, অ্যাপে অভিযোগ না জানিয়ে এক্স হ্যান্ডেলে কেন? যদিও তার জবাবও দিয়েছেন সাংসদ। লিখেছেন, "অ্যাপে জানিয়ে কাজ হওয়াতেই পোস্ট।" কেউ আবার খোঁচা দিয়ে লিখেছেন,"দামি আইসক্রিম, সিবিআই আসবে!" কারও কটাক্ষ, "ছেড়ে দিন, আপনার তো অনেক টাকা।" উল্লেখ্য, অনলাইন ফুড ডেলিভারি অ্যাপের সুবিধা যেমন আছে, অসুবিধাও প্রচুর। অনেকক্ষেত্রেই খাবারের মান নিয়ে অভিযোগ ওঠে।
