shono
Advertisement

বাড়ির অমতে বিয়ের ‘শাস্তি’, ব্যক্তিকে অপহরণ করে নাক কাটলেন শ্বশুরবাড়ির লোকেরা!

কোনওক্রমে নিজেকে রক্ষা করলেও এখনও আতঙ্কে দিন কাটাচ্ছেন ওই ব্যক্তি।
Posted: 06:33 PM Mar 20, 2023Updated: 06:33 PM Mar 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামী ও শ্বশুরবাড়িতে বধূ নির্যাতনের ঘটনা আখছাড় শিরোনামে উঠে আসে। কিন্তু এবার মেয়ের বাড়ির অমতে বিয়ে করায় শ্বশুরবাড়ির লোকেদের হাতে চূড়ান্ত হেনস্তার শিকার হলেন এক ব্যক্তি। অভিযোগ, তাঁকে অপহরণ করে তাঁর নাক কেটে দেওয়া হল।

Advertisement

রামায়ণে লক্ষ্মণকে প্রেম প্রস্তাব দেওয়ায় রেগে সূর্পণখার নাক কেটে দিয়েছিলেন লক্ষ্মণ। সেই ঘটনাই ঘটল বাস্তবের মাটিতে। ঘটনাস্থল রাজস্থানের (Rajasthan) আজমেড় জেলা। আজ, সোমবার শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন ওই ব্যক্তি। নির্যাতিতর অভিযোগ, গত ১৮ মার্চ তাঁর স্ত্রীর ভাই ও অন্য আত্মীয়রা মিলে তাঁকে অপহরণ করে নাগাউর জেলার একটি গ্রামে নিয়ে যায়। সেখানেই তাঁকে মারধর করে তাঁর নাক কেটে দেওয়া হয়। গেরল, আজমেড়ের স্টেশন হাউস অফিসার সুনীল কুমার জানান, অভিযোগ পাওয়ার পরই ঘটনার তদন্তে নামে পুলিশ। ইতিমধ্যেই একাধিক অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

[আরও পড়ুন: ‘অভিনয় ছেড়ে দেব’, অস্কার সেরে দেশে ফিরেই কেন এ মন্তব্য জুনিয়র এনটিআরের?]

নির্যাতিত ব্যক্তি জানিয়েছেন, মাস কয়েক আগেই ভালবেসে নিজের প্রেমিকাকে বিয়ে করেছিলেন ওই ব্যক্তি। কিন্তু বিষয়টা একেবারেই মেনে নিতে পারেননি ওই মহিলার বাড়ির লোক। বাড়ির মেয়ের স্বামী হিসেবে ওই ব্যক্তিকে পছন্দ হয়নি তাঁদের। তাই ‘উচিত শিক্ষা’ দিতেই অপহরণ করে মারধর করা হয় তাঁকে। এমনকী নাকও কেটে দেওয়া হয়। কোনওক্রমে নিজেকে রক্ষা করলেও এখনও আতঙ্কে দিন কাটাচ্ছেন ওই ব্যক্তি। যদিও পুলিশের তরফে তাঁকে সবরকম সহযোগিতার আশ্বাস দেওয়া হয়েছে। গোটা ঘটনার কথা সামনে আসার পর শিউরে উঠেছেন স্থানীয়রা।

[আরও পড়ুন: সন্ত্রাস মামলায় ইমরানকে গ্রেপ্তার করতে মরিয়া, ফের বড় ‘অপারেশন’ পাক পুলিশের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার