shono
Advertisement
Delhi

বাজার মূল্য ২০০০ কোটি টাকা! ৫০০ কেজি কোকেন-সহ দিল্লি পুলিশের জালে ৪ মাদক কারবারি

দিল্লি পুলিশের তৎপরতায় আন্তর্জাতিক মাদক পাচার চক্রের পর্দা ফাঁস। উদ্ধার হল ৫০০ কেজি কোকেন। আন্তর্জাতিক বাজারে যার দাম অন্তত ২ হাজার কোটি টাকা।
Published By: Amit Kumar DasPosted: 03:59 PM Oct 02, 2024Updated: 04:10 PM Oct 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লি পুলিশের তৎপরতায় আন্তর্জাতিক মাদক পাচার চক্রের পর্দা ফাঁস। উদ্ধার হল ৫০০ কেজি কোকেন। আন্তর্জাতিক বাজারে যার দাম অন্তত ২ হাজার কোটি টাকা। দক্ষিণ দিল্লিতে তল্লাশি অভিযান চলাকালীন এই বিপুল পরিমাণ মাদক উদ্ধার করে পুলিশ। পাশাপাশি মাদক পাচারের সঙ্গে জড়িত ৪ অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

পুলিশের তরফে জানা যাচ্ছে, গোপন খবরের ভিত্তিতে দক্ষিণ দিল্লিতে তল্লাশি অভিযান চালাচ্ছিল পুলিশ। সেই সময়েই তদন্তকারীদের নজরে আসে এই বিপুল পরিমাণ কোকেন। পুলিশের দাবি অনুযায়ী, দিল্লিতে এত বিপুল পরিমাণ কোকেন উদ্ধারের ঘটনা এই প্রথম। গোটা ঘটনার পিছনে আন্তর্জাতিক মাদক পাচার চক্রের যোগ রয়েছে বলে দাবি করা হচ্ছে। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে দিল্লির বিভিন্ন হাই-প্রোফাইল পার্টিতে মাদক সরবরাহ করত ওই আন্তর্জাতিক মাদক চক্র। তারাই এই বিশাল কোকেনের চালান এনেছে। ঘটনার যে ৪ অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে তাদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

বর্তমানে উৎসব মরশুম চলছে দেশে। সেই প্রেক্ষিতে অপরাধীরা দেশের নানা প্রান্তে এই মাদক ছড়িয়ে দেওয়ার পরিকল্পনা করেছিল বলেও মনে করছে পুলিশ। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তদন্তকারীদের ধারণা এর সঙ্গে বিরাট এক চক্র জড়িয়ে রয়েছে। যার মাথাদের ধরতে জাল বেছানো শুরু করেছেন তদন্তকারীরা। জানার চেষ্টা চলছে কোথা থেকে, কীভাবে এবং কী উদ্দেশে আনা হয়েছে এই বিপুল পরিমাণ মাদক।

উল্লেখ্য, সাম্প্রতিক দিল্লির নানা প্রান্তে মাদক যে প্রভাব বিস্তার করতে শুরু করেছে সে আভাষ পেয়েছিল পুলিশ। গত রবিবার দিল্লির তিলক নগর এলাকায় দুই আফগান নাগরিককে গ্রেপ্তার করে পুলিশ যাঁদের কাছ থেকে ৪০০ গ্রাম ও ১৬০ গ্রাম মাদক উদ্ধার করা হয়েছিল। ওই একই দিনে দিল্লি বিমানবন্দর থেকে উদ্ধার হয়েছিল ১৬৬০ গ্রাম মাদক। যার বাজার মূল্য ২৪ কোটি টাকা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দিল্লি পুলিশের তৎপরতায় আন্তর্জাতিক মাদক পাচার চক্রের পর্দা ফাঁস।
  • উদ্ধার হল ৫০০ কেজি কোকেন।
  • আন্তর্জাতিক বাজারে যার দাম অন্তত ২ হাজার কোটি টাকা।
Advertisement