shono
Advertisement

‘সাধারণ মানুষ জল পাচ্ছে না, তখন কীসের আইপিএল সেলিব্রেশন?’

কাবেরী ইস্যুতে ক্ষুব্ধ তারকা, প্রতিবাদে এককাট্টা শিল্পীরা। The post ‘সাধারণ মানুষ জল পাচ্ছে না, তখন কীসের আইপিএল সেলিব্রেশন?’ appeared first on Sangbad Pratidin.
Posted: 01:33 PM Apr 08, 2018Updated: 07:13 PM Jun 08, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাবেরী ইস্যুতে এবার একজোট দক্ষিণের তাবড় অভিনেতারা। রাজনীতি পিছনে ফেলে জলের জন্য, সাধারণ মানুষের স্বার্থে পাশাপাশি এক মঞ্চে দেখা গেল রজনীকান্ত, কমল হাসান-সহ ধনুষ, বিজয়দের। কাবেরি ম্যানেজমেন্ট বোর্ড সত্বর গঠনের দাবিতেই তাঁদের এই প্রতিবাদ।

Advertisement

 নিম্নবর্গের জন্য কিছুই করা হয়নি, মোদিকে পত্রবোমা বিজেপির দলিত সাংসদের ]

কাবেরী ইস্যুতে কেন্দ্রের উপর চাপ বাড়াতেই একাকাট্টা দক্ষিণী শিল্পীরা। দক্ষিণের দুই সুপারস্টার কমল হাসান ও রজনীকান্ত রাজনীতিতে নাম লিখিয়েছেন। তবে কাবেরী নিয়ে একজোট দুই তারকা। কামাল হাসান জানান, গোটা তামিলনাড়ুর এখন একটাই কণ্ঠ। একটাই দাবি। কাবেরী ম্যানেজমেন্ট বোর্ড তৈরি করতে হবে যত তাড়াতাড়ি সম্ভব। প্রধানমন্ত্রীর কাছে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য আরজি জানান তিনি। এদিকে এই ইস্যুতেই আইপিএল টুর্নামেন্ট নিয়েও অসন্তোষ প্রকাশ করেছেন রজনীকান্ত। চেন্নাইতে আইপিএলের ম্যাচ অনুষ্ঠিত হওয়া নিয়ে বেশ নারাজ অভিনেতা-রাজনীতিবিদ। তাঁর দাবি, যখন সাধারণ মানুষ জল পাচ্ছেন না, তখন আইপিএল সেলিব্রেশন রীতিমতো বিব্রতকর। তাঁর দাবি, অন্তত চেন্নাইয়ের ক্রিকেটারের এই ইস্যুতে হাতে কালো আর্ম ব্যান্ড বেঁধে মাঠে নামুক।

ইতিমধ্যে এই ইস্যুতে দক্ষিণের প্রায় সব তারকা ও সিনে সংগঠনগুলি একজোট হয়েছে। রজনীকান্তের এই অবস্থানে কর্ণাটকে তাঁর ভক্তদের উপর প্রভাব পড়তে পারে। সে প্রশ্ন করা হলে তারকা জানান, তিনি সঠিক কারণের জন্য লড়াই করছেন। সুতরাং অন্য কোনও ভাবনাকে প্রশ্রয় দিচ্ছেন না। কেন্দ্রের উপরও তোপ দেগেছেন তারকা। তিনি জানান, যথেষ্ট দেরি হয়েছে। এখনও যদি কেন্দ্র এ ব্যাপারে পদক্ষেপ না করে, তবে তামিলনাড়ুর মানুষের রাগ গিয়ে পড়বে কেন্দ্রের উপরই। সুপ্রিম কোর্টের তরফে এই বোর্ড গঠনের নির্দেশ দেওয়া হয়েছিল কেন্দ্রকে। সময়সীমা ছিল ২৯ মার্চ। কিন্তু কেন্দ্র এখনও তা করে উঠতে পারেনি। তার জেরেই  শিল্পীদের এই সংগঠিত প্রতিবাদ।

The post ‘সাধারণ মানুষ জল পাচ্ছে না, তখন কীসের আইপিএল সেলিব্রেশন?’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার