shono
Advertisement

‘ওঁর কাঁধে অনেক দায়িত্ব’, অশোক গেহলটের বশ্যতা কি মেনে নিলেন শচীন পাইলট

খাড়গের পরামর্শেই রাজস্থানে একজোট কংগ্রেস!
Posted: 07:07 PM Jul 08, 2023Updated: 07:07 PM Jul 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অশোক গেহলটের সঙ্গে তাঁর লড়াই এখন অতীত। কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গের পরামর্শে তিনি সব গণ্ডগোল মিটিয়ে ফেলেছেন। এমনটাই দাবি শচীন পাইলটের (Sachin Pilot)। এবছরের শেষেই নির্বাচন রাজস্থানে। তার ঠিক আগেই দলের কৌশল ঠিক করতে বৈঠক করল কংগ্রেস (Congress)। সেই বৈঠকে খাড়গে শচীনকে ওই পরামর্শ দিয়েছেন। বলেছেন, ”ক্ষমা করো ও ভুলে যাও।” শচীনের কথায়, ”এটা ঠিক নির্দেশ নয়। পরামর্শ।”

Advertisement

এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় গেহলটকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন শচীন। তাঁকে বলতে শোনা গিয়েছে, ”অশোক গেহলটজি আমার থেকে বয়স্ক। ওঁর অভিজ্ঞতা অনেক বেশি। ওঁর কাঁধে বিরাট দায়িত্ব। আমি যখন রাজস্থানের কংগ্রেস সভাপতি ছিলাম, সকলকে একসঙ্গে এগিয়ে নিয়ে যেতে চেয়েছি। আজ যখন উনি মুখ্যমন্ত্রী, উনিও সেটাই চাইছেন।”
পাশাপাশি গেহলটের সঙ্গে তাঁর সমস্যা বলতে গিয়ে শচীন জানাচ্ছেন, ”যদি কোনও সমস্যা থেকেও থাকে, তবুও দল ও জনতার কাছে ব্যক্তিগত সমস্যা কোনও বড় ইস্যু নয়। এটা আমি বুঝতে পেরেছি। গেহলটও বুঝেছেন।”

[আরও পড়ুন: তৃণমূল বিঁধছে বাহিনীকে, বাহিনীর তোপ কমিশনকে, রাজ্যকে দুষছেন রাজীব, দায় কার?]

উল্লেখ্য, মল্লিকার্জুন খাড়গে (Mallikarjun Kharge) কংগ্রেস সভাপতি হওয়ার পর থেকেই হাওয়া অন্য খাতে বইতে শুরু করেছে। পরস্পর যুযুধান হিসাবে চিহ্নিত অশোক গেহলট (Ashok Gehlot) এবং শচীন পাইলটও তাঁর ‘ম্যাজিকে’ই একজোট হয়েছেন বলে মনে করছে ওয়াকিবহাল মহল। খোদ শচীনের কথাতেও মিলল তার স্পষ্ট ইঙ্গিত।

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিতে বলা হয়েছে শিণ্ডেকে! বিস্ফোরক দাবি আদিত্য ঠাকরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement