shono
Advertisement

রামমন্দিরের উদ্বোধনে বিমানের টিকিটে বিশেষ ছাড়! পাওয়া যাবে কতদিন?

বিমানযাত্রাও করতে হবে সংস্থার বেঁধে দেওয়া সময়ের মধ্যে।
Posted: 05:38 PM Jan 22, 2024Updated: 05:39 PM Jan 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রামমন্দির উদ্বোধন উপলক্ষে বিমানের টিকিটে বিশেষ ছাড় দিচ্ছে স্পাইসজেট। তবে টিকিট কাটতে হবে নির্দিষ্ট সময়সীমার মধ্যে। আবার বিমানযাত্রাও করতে হবে সংস্থার বেঁধে দেওয়া সময়ের মধ্যে।

Advertisement

বিমান সংস্থা স্পাইসজেট এক্স হ্যান্ডেল তথা সাবেক টুইটারে পোস্ট করে জানায়, অযোধ্যায় প্রাণপ্রতিষ্ঠা উপলক্ষে বিশেষ ছাড় দিচ্ছে সংস্থা। নন স্টপ ডোমেস্টিক ও আন্তর্জাতিক বিমানের ভাড়া শুরু হবে ১৬২২ টাকা থেকে। টিকিটের দামে থাকবে অতিরিক্ত ৩০ শতাংশ ছাড়। কতদিন মিলবে এই ছাড়?

[আরও পড়ুন: কনকনে ঠান্ডায় টানা ১১ দিন মাটিতে শয্যা, রামলালার প্রাণপ্রতিষ্ঠার আগে ‘আত্মশুদ্ধি’ নমোর]

বলা হয়েছে, ২২ থেকে ২৮ জানুয়ারি মধ্যে টিকিট কাটলে মিলবে ছাড়। এই ছাড়ে কাটা টিকিটে বিমানে চড়া যাবে ২২ জানুয়ারি থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। নির্দিষ্ট কিছু অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক বিমানের টিকিটে মিলবে এই সুবিধা। খুব কম সংখ্যক আসনের জন্য ছাড় দেওয়া হয়েছে বলে খবর। ফলে যারা আগে টিকিট কাটবে তারাই এই সুবিধা পাবেন। তবে গ্রুপ বুকিংয়ের জন্য এই সুবিধা পাবেন না।

 

টিকিটে ছাড় দেওয়ার পাশাপাশি বিভিন্ন গুরুত্বপূর্ণ শহর থেকে অযোধ্যা পর্যন্ত সরাসরি বিমান পরিষেবা চালু করবে স্পাইসজেট। জানানো হয়েছে, ১ ফেব্রুয়ারি থেকে আহমেদাবাদ, দ্বারভাঙা, পাটনা, জয়পুর থেকে চালু হচ্ছে অযোধ্যাগামী বিমান। এর আগে চেন্নাই, বেঙ্গালুরু ও মুম্বই থেকে অযোধ্যা পর্যন্ত নন স্টপ বিমান চালু করেছে স্পাইসজেট।

[আরও পড়ুন: ইংল্যান্ড সিরিজের আগে ধাক্কা রোহিতদের, প্রথম দুই টেস্টে নেই বিরাট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement