shono
Advertisement

‘শক্ত থাকো সাক্ষী-ভিনেশ’, কুস্তিগিরদের পাশে থাকতে দিল্লি যাবে তৃণমূলের প্রতিনিধি দল

কুস্তিগিরদের সমর্থনে মিছিলের ডাক দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
Posted: 06:54 PM May 30, 2023Updated: 06:54 PM May 30, 2023

নন্দিতা রায়, নয়াদিল্লি: শেষ পর্যন্ত সাক্ষী মালিক (Sakshi Malik), ভিনেশ ফোগাটদের (Vinesh Phogat) পাশে থাকার বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার দিল্লিতে কুস্তিগিরদের সমর্থনে প্রতিনিধি দল পাঠানোর সিদ্ধান্ত নিল তৃণমূল কংগ্রেস। মাসখানেক আগেই তৃণমূলের প্রতিনিধি দল কুস্তিগিরদের সঙ্গে দেখা করেছিল। কয়েকদিনের মধ্যেই ফের দিল্লিতে গিয়ে প্রতিবাদী কুস্তিগিরদের সঙ্গে দেখা করবেন তৃণমূলের প্রতিনিধিরা। মঙ্গলবার টুইট করে এই কথা জানিয়েছেন রাজ্যসভার সাংসদ ডেরেক ও ব্রায়েন। 

Advertisement

[আরও পড়ুন: ‘মণিপুরে শান্তি না ফিরলে পদক ফেরাব’, শাহকে চিঠি মীরাবাই চানু-সহ রাজ্যের ১১ ক্রীড়াবিদের]

কুস্তিগিরদের হেনস্তার প্রতিবাদে বুধবার কলকাতায় মিছিলের ডাক দিয়েছেন মুখ্যমন্ত্রী। সেই ঘোষণার পরেই টুইট করেন ডেরেক। আন্দোলনের অন্যতম প্রধান মুখ সাক্ষী মালিকের একটি ভিডিও শেয়ার করে তিনি লেখেন, “সাক্ষী মালিক, বজরং পুনিয়া (Bajrang Punia), ভিনেশ ফোগাট ও আমাদের প্রত্যেক চ্যাম্পিয়নরা, তোমরা শক্ত থাক। আন্দোলনের দ্বিতীয় দিনে তৃণমূল সাংসদদের একটি দল তোমাদের সঙ্গে দেখা করেছিল। তারা এখনও তোমাদের পাশেই রয়েছেন। দিল্লিতে তোমাদের ধরনা শুরু হলেই আবার সেই সাংসদরা তোমাদের সঙ্গে দেখা করবেন।” 

 

প্রসঙ্গত, ফেডারেশন প্রেসিডেন্ট তথা বিজেপি সাংসদ ব্রিজভূষণ শরণ সিংয়ের গ্রেপ্তারি ও যৌন হেনস্তা কাণ্ডে ন্যায়বিচারের দাবিতে গত ২৩মে থেকে যন্তর মন্তরে ধরনা শুরু করেছিলেন পদকজয়ী কুস্তিগিররা। সেই সময়েই তৃণমূলের দুই সাংসদ দোলা সেন ও অপরূপা পোদ্দার তাঁদের সঙ্গে দেখা করেন। তারপর থেকে একাধিকবার কুস্তিগিরদের পাশে থাকার বার্তা দিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার তাঁদের সঙ্গে ফোনেও কথা বলেন তিনি। 

[আরও পড়ুন: বড়জোড়ার কারখানায় ভয়াবহ দুর্ঘটনা, ফার্নেস বিস্ফোরণে গুরুতর জখম কমপক্ষে ১৫ শ্রমিক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement