যোগীরাজ্যে ফের অনাচার, বৃদ্ধকে জোর করে থুতু চাটিয়ে পরানো হল জুতোর মালা!

10:15 AM Dec 09, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের অমানবিক ঘটনার সাক্ষী থাকল যোগী আদিত্যনাথের উত্তরপ্রদেশ। ৭৫ বছরের এক বৃদ্ধকে জোর করে থুতু চাটানো হল। শুধু তাই নয়, তাঁকে জুতোর মালা পরিয়ে ঘোরানো হল এলাকায়।

Advertisement

পুলিশের তরফে জানানো হয়েছে, গত বৃহস্পতিবার এই এহেন ঘটনা ঘটে। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, তিঘারা গ্রামের বাসিন্দা মহম্মদ আলিকে বেশ কয়েকজন মিলে এই অমানবিক অত্যাচার করে। প্রকাশ্যে আলির মুখে কালি মাখিয়ে তাঁকে থুতু চাটতে বাধ্য করা হয়। এর পর জুতোর মালা পরিয়ে এলাকায় ঘোরানো হয়। কিন্তু কেন এমনটা করা হল আলির সঙ্গে?

[আরও পড়ুন: বিচার প্রক্রিয়ায় বিলম্ব! গৌরী লঙ্কেশ খুনে মূল অভিযুক্তকে জামিন দিল আদালত]

আসলে বছর পঁচাত্তরের মহম্মদ আলির বিরুদ্ধে অভিযোগ, নিজের মেয়ের গায়েই আপত্তিকর ভাবে হাত দিয়েছেন তিনি। আর তাতেই উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। স্থানীয়রা নিজেরাই আইন হাতে তুলে আলিকে শাস্তি দিতে শুরু করে। সেই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ে সোশাল মিডিয়ায়। তার পরই খবর যায় পুলিশের কানে। আলির উপর অত্যাচারের অভিযোগে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে জাফার, অমন পাণ্ডে, অখিলেশ সাহনি এবং ঘনশ্যাম তিওয়ারিকে। গোলহাউরা থানার এসএইচও অজয়নাথ জানান, অভিযুক্তদের বিরুদ্ধে মারধর, বাড়ি ভাঙচুর, ইচ্ছাকৃতভাবে অপমান-সহ নানা অভিযোগ এনে মামলা রুজু করা হয়েছে।

গোটা ঘটনায় এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য। যদিও যে অভিযোগে আলির উপর এমন অত্যাচার করা হয়েছে, তার আদৌও ভিত্তি আছে কি না, তা এখনও পর্যন্ত জানা যায়নি। এনিয়ে আলির পরিবারের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

[আরও পড়ুন: ‘এক ফুল দো মালি’র বাস্তব চিত্র! স্বামীকে শায়েস্তা করতে হাজির দুই ‘বউ’]

Advertisement
Next