shono
Advertisement

বিয়ের আগে প্রেমিকের সঙ্গে পালাচ্ছিলেন তরুণী, বাইক দুর্ঘটনায় পথেই মৃত্যু যুগলের 

তরুণীর তুতো ভাইয়েরও মৃত্যু হয়েছে দুর্ঘটনায়।
Posted: 04:49 PM May 30, 2023Updated: 04:49 PM May 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের আগে প্রেমিকের সঙ্গে পালাতে গিয়ে ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। মৃত্যু হল তরুণী এবং তাঁর প্রেমিকের। যুগলকে পালাতে সাহায্য করেছিলেন তুতো ভাই। বাইক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তাঁরও। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) জিগনা এলাকায় বাইকটির সঙ্গে সংঘর্ষ হয় একটি ট্রাকের। তাতেই মৃত্যু হয়েছে ৩ জনের। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। ঘটনার বিস্তারিত তদন্ত শুরু হয়েছে।

Advertisement

মৃত ২১ বছরের তরুণীর নাম রানি। তাঁর সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল প্রয়াগরাজের এক বাসিন্দার। যদিও রানির সঙ্গে এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টা জানতেন রানির তুতো ভাই। সে ওই যুবকের বন্ধুও বটে। এই তিন জন মিলে বিয়ের আগাভাগে পালানোর পরিকল্পনা করেছিলেন। পুলিশ জানিয়েছে, প্রেমিক এবং তুতো ভাই রানির বাড়িতে গিয়ে তাঁকে সঙ্গে নিয়ে চম্পট দেয়। তিন জন একটি বাইকে পালাচ্ছিলেন।

[আরও পড়ুন: রক্তস্নাত মণিপুরে মৃতের পরিবার পিছু আর্থিক সাহায্য ও চাকরির ঘোষণা প্রশাসনের]

শনিবার পালানোর পথে জিগনা এলাকায় দুর্ঘটনা ঘটে। একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ বাইকের। তাতেই ঘটনাস্থলে মৃত্যু রানি, তাঁর প্রেমিক এবং তুতো ভাইয়ের। ৩ জনেরই বয়স ২১। পুলিশের দাবি, বাইকটি অতিরিক্ত গতিতে থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাগ্রস্ত হয়। দেহ ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: সরকারি গণবিবাহে কনেকে উপহার কনডোম, গর্ভনিরোধক ওষুধ, ফের বিতর্ক মধ্যপ্রদেশে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement