shono
Advertisement

Viral Video: মেয়ের বিয়েতে হিট গানে স্ত্রীর সঙ্গে কোমর দোলালেন কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ যোশী

লোকসভার স্পিকার ওম বিড়লা, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহরা উপস্থিত ছিলেন বিয়ের আসরে।
Posted: 01:10 PM Sep 03, 2021Updated: 01:57 PM Sep 03, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় আছে, যে রাঁধে সে চুলও বাঁধে। কিন্তু যিনি মন্ত্রী? তিনিও যে পেশাগত ব্যস্ততার ফাঁকে একদম অন্য মেজাজে ধরা দিতে পারেন তার প্রমাণ দিলেন কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ যোশী (Pralhad Joshi)। নিজের মেয়ের বিয়েতে স্ত্রীর সঙ্গে নাচে মেতে উঠতে দেখা গেল তাঁকে।

Advertisement

কেন্দ্রীয় কয়লা প্রতিমন্ত্রীর মেয়ের বিয়ে ছিল বুধবার রাতে। কর্ণাটকের (Karnataka) হুব্বালিতে সেই জাঁকজমকপূর্ণ বিয়ের আসরে তাঁর সঙ্গে নাচে যোগ দেন স্ত্রী জ্যোতি যোশী। কন্নড় ছবি ‘এরাডু কানাসু’র হিট গান ‘এন্ডেনডু নিন্নানু মারেতু নান্নিরালারে’ গানেই কোমর দোলান দম্পতি। হাতে হাত ধরে সংগীতের মূর্চ্ছনায় তাঁদের নাচ দেখে উল্লাসে ফেটে পড়তে দেখা যায় অতিথি ও পরিবারের সদস্যদের। ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি।

 

[আরও পড়ুন: এ কেমন মা! খাবার নষ্ট করার ‘শাস্তি’, ৩ বছরের শিশুর সারা গায়ে গরম খুন্তির ছ্যাঁকা!]

বিয়ের আসরে ছিল রীতিমতো রাজনৈতিক নক্ষত্রদের সমাবেশ। লোকসভার স্পিকার ওম বিড়লা, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) থেকে শুরু করে পীযূষ গোয়েল, ধর্মেন্দ্র প্রধান, গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ পি সাওয়ান্ত, কর্ণাটকের নবনিযুক্ত মুখ্যমন্ত্রী বাসবরাজ বম্মাইয়ের মতো ভিআইপিদের আগমনে এককথা ‘চাঁদের হাট’ হয়ে উঠেছিল বুধসন্ধ্যা। তবে সেই সন্ধের সেরা আকর্ষণ ছিল নিঃসন্দেহে মন্ত্রী দম্পতির নাচ। কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর সঙ্গে তাঁর তিন কন্যার সম্পর্কই খুব গভীর। তিনি নিজেই টুইট করে তা জানিয়েছিলেন বিয়ের আগে। লিখেছিলেন, ”আমার মেয়েরা আমার গর্ব। ওদের বড় হয়ে উঠতে দেখাটাই সেরা আনন্দ।”

উল্লেখ্য, রাজনীতিবিদদের এমন অন্য মেজাজে দেখতে পাওয়া খুব বিরল নয়। গত মার্চে কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লাকে দেখা গিয়েছিল শাম্মি কাপুরের হিট ছবির গানে কোমর দোলাতে। পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং-এর নাতনি সেহেরিন্দর কউরের বিয়ের আসরে যোগ দিয়ে তাঁকে দেখা গিয়েছিল ফুরফুরে মেজাজে। তাঁর সঙ্গে নাচে যোগ দিয়েছিলেন অমরিন্দরও। শাম্মি কাপুরের হিট ছবি ‘ব্রহ্মচারী’র ‘আজ কাল তেরে মেরে প্যায়ার কে চর্চে’ গানে নাচতে দেখা গিয়েছিল তাঁদের।

[আরও পড়ুন: Hurricane Ida: ঘূর্ণিঝড়ের প্রভাবে প্রবল বৃষ্টি, জলমগ্ন নিউ ইয়র্ক ও সংলগ্ন এলাকায় মৃত অন্তত ৪৬]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement