Advertisement

পরিবেশ দূষণ নিয়ে শেহবাগের নয়া টুইট ঘিরে বিতর্ক নেটদুনিয়ায়

02:57 PM Jun 02, 2017 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ক্রিকেট ছাড়ার পর ইদানীং সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। সোমবারই গবাদি পশু বিক্রি সংক্রান্ত কেন্দ্রের নির্দেশিকা নিয়ে একটি অভিনব ছবি শেয়ার করেছিলেন। আর এবার বিশ্ব উষ্ণায়ন নিয়ে টুইটারে নিজের মতামত জানালেন বীরেন্দ্র শেহবাগ। তাঁর সেই টুইটটি ঘিরে বিতর্কের ঝড় উঠল নেটদুনিয়ায়। চাপে পড়ে আবার নিজের বক্তব্যের ব্যাখ্যাও দিতে হল প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যানকে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[কাশ্মীরে এবার সেনার নজরে ‘বেডরুম জেহাদি’রা]

বৃহস্পতিবার প্যারিস জলবায়ু চুক্তি থেকে বেরিয়ে আসার কথা ঘোষণা করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তিনি বলেন, এই চুক্তি ভারত ও চিনের প্রতি পক্ষপাতিত্ব করা হচ্ছে। বিশ্বের উন্নত দেশগুলির কাছ থেকে বিরাট অঙ্কের আর্থিক সাহায্য পাচ্ছে এই দুই দেশ। এই চুক্তি মার্কিন অর্থনীতির পক্ষে ক্ষতিকর। এই ঘটনার ঠিক পরেই শুক্রবার একটি টুইট করেন বীরেন্দ্র শেহবাগ। টুইটারে তিনি লেখেন, আমেরিকায় হয়তো গ্লোবাল ওয়ার্মিং হচ্ছে। কিন্তু ভারতে ট্রাফিক জ্যাম আর ভিড়ের সঙ্গে দূষণের কী সম্পর্ক! এসব ছেড়ে প্রকৃত সমস্যাগুলি ভাবা উচিত।

 

শেহবাগ এই টুইটটি করার পর, বিতর্কের ঝড় ওঠে নেটদুনিয়ায়। ট্রাফিক জ্যামের সঙ্গে দূষণের কোনও সম্পর্ক নেই। এই ভ্রান্ত ধারণার প্রতিবাদে সরব হন অনেকেই। চাপে পড়ে ফের একটি ভিডিও পোস্ট করেন শেহবাগ। ভিডিও বার্তায় নিজের ভুল স্বীকার করে নেন তিনি। শেহবাগ বলেন, “ট্রাফিক জ্যাম ও ভিড়ের কারণে আমাদের শহরগুলিতে দূষণের মাত্রা বিপজ্জনকভাবে বাড়ছে।” এবিষয়ে সচেতনতা বাড়ানোর জন্য টুইটটি করে করেছিলেন তিনি।

 

.Great to see so much concern.Traffic & pollution r real issues! This World Environment Day,Ola Share karo, congestion ghatao #FarakPadtaHai pic.twitter.com/squOq840KQ

— Virender Sehwag (@virendersehwag) 2 June 2017

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[কাশ্মীরিদের ‘সংগ্রামে’ মদত দেবে পাকিস্তান, দাবি আজিজের]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post পরিবেশ দূষণ নিয়ে শেহবাগের নয়া টুইট ঘিরে বিতর্ক নেটদুনিয়ায় appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next