shono
Advertisement

মুম্বই মেলের শৌচাগার থেকে উদ্ধার জওয়ানের ঝুলন্ত দেহ, ছড়াল উত্তেজনা

তদন্তে পুলিশ৷ The post মুম্বই মেলের শৌচাগার থেকে উদ্ধার জওয়ানের ঝুলন্ত দেহ, ছড়াল উত্তেজনা appeared first on Sangbad Pratidin.
Posted: 08:12 PM Jul 09, 2018Updated: 09:08 PM Jul 09, 2018

সুব্রত বিশ্বাস: মুম্বই মেলের শৌচালয় থেকে সেনা জওয়ানের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে ছড়াল চাঞ্চল্য৷ মৃতদেহটি উদ্ধার করেছে রেল পুলিশ। মৃতের নাম জানা গিয়েছে, চসলুম তাং, বয়স ৩৫। চেন্নাই ২৭ স্পেশাল কোম্পানির জওয়ান তিনি।

Advertisement

[শহরের রেস্তরাঁয় ফের পচা মাংসের আতঙ্ক, অভিযোগ দায়ের মুচিপাড়া থানায়]

জানা গিয়েছে, সোমবার সকালে হাওড়ার বামুনগাছি কারশেডে ট্রেনটি সাফাই করছিলেন কর্মীরা৷ তখনই এস-১১ কামরার একটি শৌচালয়ের দরজা ভিতর থেকে বন্ধ সন্দেহ হয় এক সাফাই কর্মীর৷ তিনিই খবর দেন রেল পুলিশে৷ খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে আসেন রেল পুলিশ৷ দরজা ভেঙে দেখতে পায়, গলায় দড়ি দিয়ে ঝুলছে বছর পঁয়ত্রিশের এক যুবক। এরপরে ওই যুবকের পরিচয়পত্র দেখে তাঁকে সেনা বলে চিহ্নিত করা যায়৷

[বান্ধবীর সাহায্যে তরুণীকে গণধর্ষণ, অভিযুক্ত স্বেচ্ছাসেবী সংস্থার কর্মী]

তদন্তে নেমেছে পুলিশ জানতে পেরেছে, অরুণাচলের লোহিত জেলার বাসিন্দা চসলুম তাং। মুম্বই থেকে হাওড়ায় এসেছিলেন তিনি। রবিবার সন্ধ্যায় ট্রেনটি হাওড়ায় যাত্রী নামিয়ে কারশেডে ফিরে যায়। তারপর সোমবার সাফাই কাজ শুরুর সময়ই প্রকাশ্যে আসে জওয়ানের মৃতদেহ৷ ইতিমধ্যে দেহটি ময়নাতদন্তের পর পার্ক স্ট্রিটের পিস হাভেনে রাখা হয়েছে। কর্মস্থল ও বাড়িতে খবর দিয়েছে পুলিশ।

The post মুম্বই মেলের শৌচাগার থেকে উদ্ধার জওয়ানের ঝুলন্ত দেহ, ছড়াল উত্তেজনা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement