shono
Advertisement

রাশিয়ায় কেরামতি স্ট্রাইকার দীপেন্দুর, চ্যালেঞ্জ নিয়ে জিতলেন ৪০০ রুবল

দীপেন্দুর পরিচয় জানলে হয়তো এত সহজ চ্যালেঞ্জ করতেন না রাশিয়ানরা। The post রাশিয়ায় কেরামতি স্ট্রাইকার দীপেন্দুর, চ্যালেঞ্জ নিয়ে জিতলেন ৪০০ রুবল appeared first on Sangbad Pratidin.
Posted: 01:48 PM Jul 16, 2018Updated: 02:18 PM Jul 16, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি ময়দানের পরিচিত মুখ। কলকাতা ময়দান তো বটেই গোটা ভারতীয় ফুটবল সার্কিটই তাঁকে একনামে চেনে। ক্লাব ফুটবলে দেড়শোর কাছাকাছি গোলের মালিক দীপেন্দু বিশ্বাস। জাতীয় দলের জার্সি গায়েও একসময় দাপিয়ে খেলেছেন। সেই দীপেন্দু এবার কেরামতি দেখালেন রাশিয়ার স্ট্রিট ফুটবলে।

Advertisement

[বিশ্বকাপ জিতেছে পুদুচেরি! লেফটেন্যান্ট গর্ভনর কিরণ বেদির টুইটে বিতর্ক তুঙ্গে]

রাশিয়া জুড়ে এখন বিশ্বকাপের আবহ। স্টেডিয়ামে তো খেলা চলছেই অলিতে গলিতেও ফুটবলে পা লাগাচ্ছেন সমর্থকরা। মস্কোর এমনই এক গলিতে স্ট্রিট ফুটবলে চ্যালেঞ্জ নিলেন ভারতীয় দলের প্রাক্তন স্ট্রাইকার। একটি সংবাদমাধ্যমের ফুটবল বিশেষজ্ঞ হিসেবে এখনও রাশিয়াতেই রয়েছেন দীপেন্দু। এ হেন ফুটবলার কিনা রাশিয়ায় গিয়ে স্ট্রিট ফুটবলে চ্যালেঞ্জ নিচ্ছেন। চ্যালেঞ্জটি আর কিছুই নয়, একটি ছোট গোলপোস্টের মাঝে বসানো ছিল দুটি বোতল। একটু দূর থেকে বল মেরে বোতল দুটিকে গোলপোস্টের বাইরে বের করতে হবে এই ছিল চ্যালেঞ্জ। আর এই চ্যালেঞ্জে অংশগ্রহণ করার জন্য জমা দিতে হবে ২০০ রুবল (রাশিয়ার মুদ্রা)। সফল হলে প্রতিযোগী ফেরত পাবেন ৪০০ রুবল, আর না পারলে পুরোটাই মাটি। ব্যস! দেখার সঙ্গে সঙ্গে চ্যালেঞ্জটি নিয়ে ফেললেন মহমেডান স্ট্রাইকার।

[ফাইনালে মাঠে ঢুকে পড়ল তিন দর্শক, জানেন তাদের পরিচয়?]

যে স্ট্রাইকার ফুটবল কেরিয়ারে দেড়শোর বেশি গোল করেছেন তাঁর পক্ষে এই চ্যালেঞ্জ যে খুব একটা কঠিন হবে না সেটাই প্রত্যাশিত। হলও তাই। নিখুঁতভাবে জালে বল জড়িয়ে বোতলদুটি ছিটকে দিতে একটুও ভুল করলেন না দীপেন্দু। আর সেইসঙ্গে পকেটস্থ করলেন ৪০০ রুবল। পরে নিজের ফেসবুক পেজে নিজেই শেয়ার করেছেন সেই ভিডিও। অনেকে বলেছেন, এত সহজ কাজ দীপেন্দুর মতো স্ট্রাইকারকে করতে বলে বোকামি করেছে আয়োজকরা। তাতে অবশ্য তাদের দোষও দেওয়া যায় না। কারণ দীপেন্দু বিশ্বাসের আসল পরিচয় তো তাদের জানার কথা নয়। জানলে হয়তো ভুলটি করতেন না রাশিয়ানরা।

The post রাশিয়ায় কেরামতি স্ট্রাইকার দীপেন্দুর, চ্যালেঞ্জ নিয়ে জিতলেন ৪০০ রুবল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement