shono
Advertisement

দুনিয়া ঘায়েল করা প্রিয়া প্রকাশের চাহনির দৃশ্যটি আসলে নকল!

তাহলে আসল কোনটি? দেখুন ভিডিও। The post দুনিয়া ঘায়েল করা প্রিয়া প্রকাশের চাহনির দৃশ্যটি আসলে নকল! appeared first on Sangbad Pratidin.
Posted: 01:23 PM Feb 21, 2018Updated: 01:38 PM Feb 21, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আঁখির কটাক্ষে দুনিয়া ঘায়েল। বিদ্ধ পুরুষ-সাম্রাজ্য। রাতারাতি নেটদুনিয়ার সেনসেশন প্রিয়া প্রকাশ ভারিয়ের। কিন্তু চোখে চোখে কথা বলার এ দৃশ্য একা প্রিয়ার নয়। অন্য কোনও অভিনেত্রীও একই দৃশ্যে মন মজিয়েছিলেন। সাম্প্রতিক তথ্য অন্তত তেমনটাই বলছে। প্রিয়ার জায়গায় হয়তো পুরুষ হৃদয়ে স্থান পাওয়ার কথা ছিল অন্য কোনও তণ্বীর। কিন্তু প্রিয়া আগে এসে বাজিমাত করেছেন। অভিযোগ অন্তত তেমনটাই।

Advertisement

[  প্রিয়ার গানে দোষ নেই, সব অভিযোগ খারিজ সুপ্রিম কোর্টে ]

‘মানকিয়া মালারাই পুভি’- এমনিতে অপরিচিত গান নয়। ‘ওরু আদার লাভ’ ছবিতে সেটিকে নতুনভাবে ব্যবহার করা হয়েছে। গানের কথা নিয়ে যখন ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ উঠেছিল, তখন পরিচালক ওমর লুলু জানিয়েওছিলেন যে, গানটি তো বহুদিনের। তাহলে এখন আঘাতের প্রসঙ্গ আসছে কোথা থেকে? এই গানটিতেই একটা মিষ্টি প্রেমের দৃশ্য তৈরি করেছিলেন পরিচালক। যেখানে ছিলেন প্রিয়া প্রকাশ ভারিয়ের। তাঁর চাহনি, চোখ মারা আর বুলেট চুম্বনে কাত পুরুষ সাম্রাজ্যের আধিপত্য। একটি বাচ্চা মেয়ের সরল প্রেমের প্রকাশের কাছে বাকি সবকিছু ধুয়েমুছে সাফ হয়ে গিয়েছে। বহু বোল্ড, সেক্স, জিম, ওয়ার্কআউট করা নায়িকা যা করতে পারেন না, প্রিয় মাত্র কয়েক সেকেন্ডেই সেই দর্শকহৃদয়ে প্রত্যাশিত আবেদনটুকু জাগিয়ে তুলতে পেরেছেন। উল্লেখ্য, এ ছবির নায়িকাও তিনি নন। তাতেই হিল্লোল।

অসম পর্যটনের ক্যালেন্ডারে স্পষ্ট বক্ষবিভাজিকা, বিরোধীদের রোষের মুখে প্রিয়াঙ্কা ]

কিন্তু এই দৃশ্যের নেপথ্যে থেকে যাচ্ছে আর এক দৃশ্য। যে ছবির নাম, ‘কিদু’। সে ছবির একটি দৃশ্য সম্প্রতি সামনে এসেছে। দেখা যাচ্ছে, প্রিয়ার গানের পিকচারাইজেশনের সঙ্গে প্রায় হুবহু মিল। একটু ফারাক অবশ্যই আছে। এখন এই গানটি সামনে আসামাত্র নেটিজেনরা বলতে শুরু করেছেন এটি প্রিয়ার গানের নকল। সেখানেই আপত্তি ছবির পরিচালক মাজেদ আবু। তিনি জানাচ্ছেন, দুটি গানের পিকচারাইজেশনে যে অদ্ভুত মিল, তা নিয়ে তাঁর কিছু বলার নেই। কিন্তু তাঁর গানটি নকল নয়। বরং প্রিয়ার গানের আগে তাঁর ছবির গানটিরই শুট হয়েছিল। প্রমাণস্বরূপ, নিজের এডিটরকে সামনে এনেছেন তিনি। ‘ওরু আদার লাভ’ ও ‘কিদু’ ছবির সম্পাদনা করেছেন একজনই। মাজেদ জানাচ্ছেন, তাঁর ছবির সম্পাদনার কাজ শেষ হওয়ার পর, তবেই অন্য ছবিটিতে হাত দিয়েছেন সম্পাদক। তাহলে তাঁর ছবির গান বা পিকচারাইজেশন নকল হল কী করে? আপাতত এ নিয়ে নেটদুনিয়ায় বিস্তর তর্ক। তবে প্রিয়া নেটদুনিয়ায় যে উচ্চতায় পৌঁছে গিয়েছে, তাকে আর কেউ ছুঁতে পারবে বলে মনে হয় না। বুধবার সুপ্রিম কোর্টও প্রিয়ার পাশেই দাঁড়িয়েছে।

 

The post দুনিয়া ঘায়েল করা প্রিয়া প্রকাশের চাহনির দৃশ্যটি আসলে নকল! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement