shono
Advertisement

এবার তাজমহল ওড়ানোর হুমকি দিল ইসলামিক জঙ্গি সংগঠন

ফিঁদায়ে হানা চালানোর ছক আইএস জঙ্গিদের। The post এবার তাজমহল ওড়ানোর হুমকি দিল ইসলামিক জঙ্গি সংগঠন appeared first on Sangbad Pratidin.
Posted: 09:22 AM Mar 17, 2017Updated: 03:52 AM Mar 17, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাচীন মেসোপটেমিয়া সভ্যতার নিদর্শন একের পর এক ধ্বংস করেও আশ মেটেনি দায়েশ জঙ্গিদের। এবার ইসলামিক স্টেট অফ ইরাক অ্যান্ড সিরিয়া (আইএস) জঙ্গিগোষ্ঠীর চোখ পড়েছে বিশ্বের সপ্তম আশ্চর্যের অন্যতম ভারতের তাজমহলের উপর। মোঘল সম্রাট শাহজাহানের তৈরি এই প্রেমের সৌধকে ধ্বংস করার ছক কষেছে আইএস-এর শাখা সংগঠন আহওয়াল উম্মত।

Advertisement

[কাশ্মীর নয়, ইসলামের জন্য লড়াইয়ের ডাক হিজবুল নেতার]

গত ১৪ মার্চ ওয়েব চ্যানেল টেলিগ্রামে তাজমহল উড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে একটি বার্তা দেয় আহওয়াল উম্মত। ওয়েব মিডিয়ার সন্ত্রাসী গতিবিধির উপর নজরদারি করা সংস্থা সাইট ইন্টেলিজেন্স গ্রুপ জানিয়েছে এই খবর। ওই গ্রাফিক বার্তায় বিশ্বের আশ্চর্য এই মোঘল স্থাপত্যের সামনে দায়েশ জঙ্গিদের ধাঁচে পোশাক পরিহিত, কালো হেডগিয়ার-হাতে রকেট-প্রপেলড গ্রেনেড ও অ্যাসল্ট রাইফেল নিয়ে এক জঙ্গির দাঁড়িয়ে থাকার ছবি দেখা গিয়েছে। গ্রাফিক্সের ইনসেটে তাজের একটি ছবি রয়েছে, যার মধ্যে লেখা ‘নয়া নিশানা’। সেই সঙ্গে রয়েছে একটি মোটর ভ্যানের ছবি, যাতে আরবিতে লেখা ‘আগ্রা ইস্তেশাহাদি’। যার মানে আগ্রায় ফিঁদায়ে হানা। এই ছবির মধ্যে দিয়ে তাজমহলে আত্মঘাতী জঙ্গি হানার হুমকি দেওয়া হয়েছে বলে জানিয়েছে সাইট ইন্টেলিজেন্স গ্রুপ।

[আদালতের নির্দেশে এখন একটি আস্ত ট্রেনের মালিক এই কৃষক]

The post এবার তাজমহল ওড়ানোর হুমকি দিল ইসলামিক জঙ্গি সংগঠন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement