shono
Advertisement
East Bengal

'ঘুরে দাঁড়াবই', জামশেদপুর ম্যাচের আগে হুঙ্কার ইস্টবেঙ্গল কোচ বিনো জর্জের

আইএসএলের দৌড় অনেকটাই লম্বা, আশা ছাড়তে নারাজ লাল-হলুদের অন্তর্বর্তীকালীন কোচ।
Published By: Arpan DasPosted: 08:45 PM Oct 03, 2024Updated: 08:55 PM Oct 03, 2024

শিলাজিৎ সরকার: আইএসএলে প্রথম তিন ম্যাচে হার। তারই মধ্যে কোচ কার্লেস কুয়াদ্রাতের সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়েছে ইস্টবেঙ্গলের। সব মিলিয়ে চূড়ান্ত ডামাডোল লাল-হলুদের অন্দরে। এখানে থেকে কি কামব্যাক সম্ভব? আত্মবিশ্বাসী ইস্টবেঙ্গলের অন্তর্বর্তীকালীন কোচ বিনো জর্জ। জানিয়ে দিলেন জামশেদপুর ম্যাচেই ঘুরে দাঁড়াবে দল।

Advertisement

৫ অক্টোবর জামশেদপুরের বিরুদ্ধে নামবেন আনোয়ার আলিরা। তাও সেটা বাইরের মাঠে। গত তিন ম্যাচে হতাশাজনক পারফরম্যান্স। কোচেরও বিদায় হয়েছে। যদিও বিনো জর্জ আত্মবিশ্বাসী। স্টিল সিটির উদ্দেশ্যে রওনা দেওয়ার আগে লাল-হলুদের অন্তর্বর্তীকালীন জানিয়ে গেলেন, "দলের ফুটবলারদের প্রতিভার উপর আমার পূর্ণ আস্থা রয়েছে। তারা প্রত্যেকে প্রচণ্ড পরিশ্রম করছে। হ্যাঁ, জানি শেষ তিন ম্যাচের ফলাফল আমাদের পক্ষে যায়নি। আমরা কিছু ভুল করেছি। কিন্তু আমি জানি, আমরা ঘুরে দাঁড়াবই। সেটাই ইস্টবেঙ্গলের চরিত্র। ফুটবলাররাও তাদের দায়িত্ব সম্পর্কে জানে।"

এই পরিস্থিতিতে কীভাবে দলকে উজ্জীবিত করবেন বিনো? তিনি বলছেন, "গত দেড় বছরে কোচ কার্লেসই দলের ভিত্তি তৈরি করে দিয়ে গিয়েছে। সেটাকে সম্মান করি। আইএসএলে একটা জয়েই দল আবার ছন্দে ফিরে আসবে। আমার কাজ দলকে উদ্বুদ্ধ করা। যাতে সেরাটা বেরিয়ে আসে।"

সেই সঙ্গে তিনি সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন। লাল-হলুদের কোচের আশা, জামশেদপুর ম্যাচেও এভাবেই সমর্থন পাবেন। তাঁর বক্তব্য, "আইএসএলের দৌড় অনেকটাই লম্বা। এখনও ২১টা ম্যাচ বাকি। প্লেয়ারদের মধ্যে বন্ডিংও ভালো। আমাদের দল যথেষ্ট শক্তিশালী। জয়ের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি। আশা করি, জামশেদপুরের বিরুদ্ধে ভালো খেলে জয় পাব। সমর্থকরা আমাদের যেভাবে সমর্থন জানিয়েছেন, তার জন্য ধন্যবাদ জানাই। জামশেদপুরেও চাইব, সমর্থকরা এসে আমাদের সমর্থন করুন। আমরা ১০০ শতাংশ দেব।" এই ম্যাচেই কি পারফরম্যান্সের চাকা ঘুরবে? উত্তরটা সময়ই দেবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আইএসএলে প্রথম তিন ম্যাচে হার। তারই মধ্যে কোচ কার্লেস কুয়াদ্রাতের সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়েছে ইস্টবেঙ্গলের।
  • সব মিলিয়ে চূড়ান্ত ডামাডোল লাল-হলুদের অন্দরে।
  • এখানে থেকে কি কামব্যাক সম্ভব? আত্মবিশ্বাসী ইস্টবেঙ্গলের অন্তর্বর্তীকালীন কোচ বিনো জর্জ।
Advertisement